বলিউড

কারিনার ভাইয়ের সাথে বিচ্ছেদ করে ৪১ বছরের এই ডিভোর্সির প্রেমে পড়লেন তারা সুতারিয়া, পরিবারের সদস্যদের মত পেয়েছেন?

তারা সুতারিয়ার সম্পর্ক নিয়ে এখন সারা বলিউডে গুঞ্জন শুরু হয়েছে

Advertisement

Advertisement

বলিউডের উদীয়মান তারকা তারা সুতারিয়া তার চলচ্চিত্রের চেয়ে বেশি তার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় থাকেন। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ দিয়ে বলিউডে পা রাখা এই অভিনেত্রী তার ব্যক্তিগত জীবনেও বেশ কিছু ঘটনা ঘটিয়েছেন। সম্প্রতি তিনি তার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে রয়েছেন একেবারেই খবরের শিরোনামে। শোনা যাচ্ছে তিনি নাকি আদর জইনের সাথে ব্রেকাপের পরে অনেকটাই পাল্টে গেছেন এবং তিনি এখন এক নতুন তারকার সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন।

Advertisement

অরুণোদয় সিংয়ের সাথে নতুন সম্পর্ক?

সাম্প্রতিক এক প্রতিবেদন অনুসারে, তারা সুতারিয়া ‘জিসম ২’ খ্যাত অভিনেতা অরুণোদয় সিংয়ের সাথে ডেটিং করছেন। দুজনের মধ্যে বয়সের পার্থক্য ১৩ বছর হলেও, তাদের মধ্যে দারুণ বোঝাপড় রয়েছে। একটি সূত্রের মতে, তারা গত দেড় বছর ধরে একসাথে রয়েছেন।

Advertisement

পরিবারের অনুমোদন?

অরুণোদয় সিং এবং তারা সুতারিয়ার ডেটিং ছাড়াও, এটাও দাবি করা হয়েছে যে তাদের দুজনকেই মুম্বাইয়ের বান্দ্রায় তাদের বাবা-মায়ের সাথেই ডিনারে দেখা গিয়েছিল। এমন পরিস্থিতিতে তাদের সম্পর্কও এবারে পরিবারের অনুমোদন পেয়েছে বলে মনে করা হচ্ছে। তবে এ সব কতটা সত্য তা এখনও স্পষ্ট নয়। তবে, দুজনেই এখনও তাদের সম্পর্ককে আনুষ্ঠানিক রূপ দিতে চান না।

Advertisement

তারা সুতারিয়ার আগের সম্পর্ক

তারা সুতারিয়া এর আগে আদার জৈনের সাথে দীর্ঘদিন প্রেম করলেও পরে তাদের সম্পর্ক বিচ্ছেদ হয়। এরপর তার নাম কার্তিক আরিয়ানের সাথেও জড়িয়ে পড়েছিল। তবে অভিনেত্রী সবসময়ই এই গুজবগুলিকে উড়িয়ে দিয়েছেন।

অরুণোদয় সিংয়ের ব্যক্তিগত জীবন

তারা এবং অরুণোদয় তাদের সম্পর্ক গোপন রাখতে চান। এমনও বলা হচ্ছে যে এই দম্পতি গত এক বছর ধরে একসঙ্গে ছিলেন এবং তাদের একসাথে একটি কাজ নিয়ে তাদের কথোপকথন শুরু হয়েছিল। অন্যদিকে, অরুণোদয় সিং আদতে ডিভোর্সি। তিনি ২০১৬ সালে লি আনা এলটনকে বিয়ে করেছিলেন, কিন্তু তাদের সম্পর্ক কার্যকর হয়নি এবং ২০১৯ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়েছিল।

তারার কাজের ফ্রন্ট সম্পর্কে কথা বলতে গেলে, অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল অপূর্বে। মানুষ তার কাজ খুব পছন্দ করেছে। এর বাইরে যশের ছবি ‘টক্সিক: এ ফেয়ারিটেল ফর গ্রোন আপস’-এর জন্য তারার নাম শিরোনামে উঠেছিল। কিন্তু অভিনেত্রী এই অফার প্রত্যাখ্যান করেন। একই সময়ে, অরুণোদয় ‘আফরান’, ‘ম্যায় তেরা হিরো’ সহ অনেক চলচ্চিত্র এবং ওয়েব সিরিজে কাজ করেছেন।

Recent Posts