টেক বার্তা

Jio কে টেক্কা দিচ্ছে BSNL! এক রিচার্জে চলবে ৩৯৫ দিন, দৈনিক ৩ জিবি ইন্টারনেট ডাটা, জানুন বিস্তারিত

BSNL কোম্পানির বার্ষিক প্ল্যান সকলের মন জয় করে নিচ্ছে

Advertisement
Advertisement

দেশীয় এবং সরকারি টেলিকম কোম্পানি BSNL আগামী ২ থেকে ৩ মাসের মধ্যে তার 4G পরিষেবা শুরু করবে৷ কোম্পানি বছরের শেষ নাগাদ 4G নেটওয়ার্ককে 5G-তে রূপান্তর করার পরিকল্পনা করছে। 4G-5G শুরু করার আগে, BSNL গ্রাহক সংখ্যা বাড়াতে এবং Jio-Airtel-এর সাথে প্রতিযোগিতা করার জন্য নতুন সাশ্রয়ী মূল্যের প্ল্যান চালু করছে। কোম্পানি এমন একটি রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে যাতে আপনি খুব কম দামে পুরো বছরের জন্য আনলিমিটেড কলিং ও ইন্টারনেট ডাটা পাবেন। কি এই প্ল্যান? বিস্তারিত জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement
Advertisement

BSNL কোম্পানি তাদের গ্রাহকদের কথা মাথায় রেখে, একটি দুর্দান্ত বার্ষিক প্ল্যান এনেছে। এতে এক বছরের বেশি বৈধতা পাওয়া যাবে একবার রিচার্জ করলে। আসলে BSNL কোম্পানির এই বার্ষিক রিচার্জ প্ল্যান কিনতে খরচ করতে হবে ২,৯৯৯ টাকা। এতে আপনি ৩৯৫ দিনের বৈধতা পাবেন। এই ৩৯৫ দিনের প্রতিদিন আপনি ৩ জিবি করে হাইস্পিড ইন্টারনেট ডাটা পাবেন। আর সেইসাথে পাবেন ফ্রি কলিং এর সুবিধা। তাই ঘণ্টার পর ঘণ্টা কথা বললেও কোনো সমস্যা হবে না। আর আপনি প্রতিদিন ১০০ টি করে এসএমএস করতে পারবেন।

Advertisement

BSNL কোম্পানি এর পাশাপাশি ২,৯৯৯ টাকায় একটি বার্ষিক প্ল্যান দেয় Jio। এই প্ল্যানটি এক বছর অর্থাৎ ৩৬৫ দিনের বৈধতা নিয়ে আসে। এতে আপনি প্রতিদিন ২.৫ জিবি করে হাইস্পিড ইন্টারনেট ডাটা পাবেন। এতেও ফ্রি কলিং ও দৈনিক ১০০ টি করে এসএমএস করতে পারবেন। সেইসাথে এই প্ল্যানে গ্রাহকরা জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড, জিও সিকিউরিটি ইত্যাদি এর সাবস্ক্রিপশন পাবেন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button