বলিউডবিনোদন

OTT-তে সাসপেন্স-থ্রিলারে পূর্ণ এই ৫টি ওয়েব সিরিজ-ফিল্ম দেখার পরে ঘুরে যাবে আপনার মাথা, শেষ পর্যন্ত টিভির সাথে আটকে থাকতে হবে আপনাকে

এই ওয়েব সিরিজ ও সিনেমাগুলো এখন ভারতে বেশ জনপ্রিয়তা পেতে শুরু করেছে

Advertisement
Advertisement

ওটিটি প্লাটফর্মে এখন প্রতিদিন এত এত কনটেন্ট রিলিজ হচ্ছে যে কোনটা ছেড়ে কোনটা দেখবেন সেটাই বুঝা যায় না। এই উইকেন্ডে যদি আপনার বিঞ্জ লিস্ট সেট করা না হয় তাহলে আপনাদের জন্য রয়েছে একটা দারুন খবর। আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি এমন কয়েকটি ওয়েব সিরিজ এবং সিনেমা, যেগুলো এই মুহূর্তে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্মের সবথেকে জনপ্রিয় থ্রিলার সিনেমার মধ্যে রয়েছে। এই তালিকায় রয়েছে পাতাল লোক, খুফিয়া, মহারাজা, স্পেশাল অপসের মত বেশ কিছু ওয়েব সিরিজ। তাহলে চলুন তালিকাটা শুরু করা যাক।

Advertisement
Advertisement

১. কালা পানি

 

Advertisement

মোনা সিং, বিকাশ কুমার, আমেজ ওয়াঘ এবং আরও অনেক অভিনীত কালা পানি সিরিজ ২০২৩ সালে নেটফ্লিক্সে এসেছিল। এই সিরিজটি পরিচালনা করেছেন সমীর সাক্সেনা এবং অমিত গোলানি। এটি একটি সারভাইভাল ড্রামা থ্রিলার যেখানে অনেক টুইস্ট এবং অসাধারণ কিছু দৃশ্য দেখা যায়।

Advertisement
Advertisement

২. খুফিয়া

 

টাবু এবং আলি ফজল অভিনীত খুফিয়া ছবিটি তৈরি করেছেন বিশাল ভরদ্বাজ, যা Netflix এ উপলব্ধ। ২০২৩ সালে মুক্তি পাওয়া এই ছবিটি সাসপেন্স থ্রিলারের দিক থেকে সেরা। গল্পটি ভারতের গোয়েন্দা সংস্থার সাথে সম্পর্কিত যেখানে একজন এজেন্টের গল্প দেখানো হয়েছে। এই ওয়েব সিরিজে ওয়ামিকা গাব্বিও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন যার অভিনয় আপনার মন জয় করবে।

৩. স্পেশাল অপস

আপনি যদি নিরাপত্তা সংস্থা বা একটি গোয়েন্দা এজেন্টের গল্প পছন্দ করেন, তাহলে আপনি স্পেশাল অপস খুব পছন্দ করবেন। এর দুটি সিজন হটস্টারে পাওয়া যায়। সিরিজটি দেশের নিরাপত্তা নিয়ে যেখানে সিরিজের নায়ক শত্রু দেশের প্রতারণা ও ষড়যন্ত্রের কথা তুলে ধরেন।

৪. দ্যা রেলওয়ে মেন

দ্যা রেলওয়ে মেন ওয়েব সিরিজকে শুধু ভালো ওয়েব সিরিজ বললে ভুল হবে কারণ এটি একটি এমনই শক্তিশালী সিরিজ যা সকলের অন্তত একবার দেখা উচিত। এটি ভোপাল ট্র্যাজেডির এমন দিকগুলিকে চিত্রিত করে যা আপনি হয়তো জানেন না৷

৫. মহারাজা

বিজয় সেতুপতির মহারাজা ছবিটি নিয়ে চারদিকে আলোচনা হচ্ছে। এটি নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত অভিনেতার ৫০ তম ছবি, যেটি ১৪ জুন ২০২৪-এ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল এবং এখন OTT-তে এসেছে। এই গল্পের সাসপেন্স এতটাই শক্তিশালী যে আপনি গল্পের শেষ পর্যন্ত অনুমান করতে পারবেন না, ছবিতে আসলে কি হতে চলেছে। ছবিতে একজন সাধারণ মানুষের ভূমিকায় রয়েছেন বিজয় সেতুপতি, যিনি সিনেমা চলাকালীন সাধারণ থেকে অসাধারণ হয়ে উঠবেন। ছবিতে খলনায়কের ভূমিকায় অভিনয় করছেন অনুরাগ কাশ্যপ। এই ছবির শেষে একটা অসাধারণ টুইস্ট রয়েছে, যা আপনার মাথা একেবারেই ঘুরিয়ে দেবে।

Related Articles

Back to top button