কেরিয়ারদেশ

IRCTC-তে পরীক্ষা ছাড়াই সরাসরি নিয়োগ, প্রতি মাসে পেয়ে যাবেন ২ লাখ টাকা অবধি বেতন, জানুন আবেদন প্রক্রিয়া

রেলওয়ের তরফে ইতিমধ্যেই এই সম্পর্কিত একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে এবং আবেদন করার কথা বলা হচ্ছে

Advertisement

ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং ট্যুরিজম কর্পোরেশন এর সহকারী মহাব্যবস্থাপক, ডেপুটি জেনারেল ম্যানেজার এবং ডেপুটি জেনারেল ফাইন্যান্স ম্যানেজারসহ বিভিন্ন ব্যবস্থাপনা পদের জন্য আবেদন পত্র গ্রহণের কাজ শুরু করেছে ভারতীয় রেলওয়ে। এই নিয়োগ ড্রাইভে ভারতীয় রেল সরকারি চাকরির জন্য প্রার্থীদের একটা দুর্দান্ত সুযোগ প্রদান করছে। এখনো পর্যন্ত জানানো বিজ্ঞপ্তি অনুসারে, এই ধরনের চাকরিতে কোন পরীক্ষার প্রয়োজন নেই বলেই জানানো হয়েছে এবং প্রতি মাসে পাওয়া যাবে দুই লক্ষ টাকা পর্যন্ত বেতন।

আপনার যদি রেলওয়েতে কাজ করার কোন স্বপ্ন থাকে এবং আপনার যোগ্যতা থাকে এই জায়গায় যাওয়ার, তাহলে আপনি খুব সহজেই এই সুযোগটা গ্রহণ করে আপনার স্বপ্ন পূরণ করতে পারেন। আইআরসিটিসি এজিএম, ডিজিএম এবং ডেপুটি জেনারেল ম্যানেজার ফিনান্স পদের জন্য ইতিমধ্যেই শূন্যপদ প্রকাশ করা হয়েছে এবং আগ্রহী প্রার্থীরা আইআরসিটিসি ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারেন। এই আবেদনের শেষ তারিখ ৬ নভেম্বর ২০২৪ এবং আবেদনকারী প্রার্থীর বয়সসীমা হতে হবে ৫৫ বছরের মধ্যে। সাক্ষাৎকারে পারফরমেন্সের উপর ভিত্তি করে চলবে নিয়োগ।

আগ্রহী প্রার্থীদের শেষ তারিখ পর্যন্ত অনলাইনে এবং ইমেইল এর মাধ্যমে প্রয়োজনীয় কাগজপত্র সহ আবেদন করতে হবে। প্রার্থীদের সংশ্লিষ্ট পদের জন্য প্রয়োজনীয় যোগ্যতা থাকতে হবে যা অফিশিয়াল বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। অতএব, প্রার্থীদের আবেদন করার আগে বিজ্ঞপ্তি সাবধানে পড়ার পরামর্শ দেওয়া হচ্ছে এবং তাদের সম্পূর্ণ মানদণ্ড পূরণ করতে হবে।

Related Articles

Back to top button