কলকাতানিউজ

নাগরিকত্ব আইন বাতিল না হলে, কলকাতা বিমানবন্দর অবরোধের হুমকি মুসলিম সংগঠনের

Advertisement
Advertisement

নাগরিকত্ব আইন বাতিল না হলে কলকাতা বিমানবন্দর ব্লক করা হবে বলে হুমকি দিলেন ফুরফুরা শরীফের আলেম আব্বাস সিদ্দিকী। টাইমস নাও এর সাথে একটি সাক্ষাৎকারে তিনি বলেন, কেন্দ্রীয় সরকার সংশোধিত নাগরিকত্ব আইন বাতিল না করলে আমরা কলকাতা বিমানবন্দর ব্লক করবো। এদিন তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও এই আইন নিয়ে তোপ দাগেন। তিনি বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঠিকভাবে এই আইনের বিরোধিতা করছেনা।

Advertisement
Advertisement

তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বিতর্কিত নাগরিকত্ব আইনকে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টে যাওয়ার পরামর্শ দিয়েছেন। তিনি মুখ্যমন্ত্রীকে এই আইনের বিরুদ্ধে বিধানসভায় প্রস্তাব আনার আহ্বান জানিয়েছেন। টাইমস নাও এর সাথে কথা বলার সময় ফুরফুরা শরীফের মুসলিম আলেম দাবি করেছেন যে নাগরিকত্ব আইন দেশের মুসলিম জনগণের সাথে অন্যায়। তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে এই আইন বন্ধ করার জন্য তাত্ক্ষণিক পদক্ষেপ নিতে বলেন অন্যথায় তিনি পশ্চিমবঙ্গের মুসলিমদের সমর্থন হারাতেও পারেন বলে মন্তব্য করনে।

Advertisement

আরও পড়ুন : ২০২২ সালের মার্চ মাসের মধ্যে সমস্ত স্টেশনে সিসিটিভি, ঘোষণা রেলের

Advertisement
Advertisement

তিনি আরও যোগ করেন, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী রাজ্যে যে সমস্ত প্রতিবাদ করছে তা অন্যান্য লোকদের জন্য সন্তোষজনক হতে পারে, তবে তারা মুসলিম জনগণকে সন্তুষ্ট করার পক্ষে পর্যাপ্ত নয়। জমিয়ত-উলেমা-এ-হিন্দ নেতা তথা রাজ্যের মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরীও একইরকম কথা বলেছিলেন গত সপ্তাহে। তিনি বলেছিলেন এই আইন ববাতিল না করলে আমরা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে কলকাতা বিমানবন্দর থেকে বেরোতে দেবো না। আমরা এক লক্ষ লোক নিয়ে শান্তিপূর্ণ ভাবে বিমানবন্দরে গিয়ে এই আইনের প্রতিবাদে আন্দোলন করবো।

Related Articles

Back to top button