ক্রিকেটখেলা

BCCI-এর চুক্তি থেকে বাদ ধোনি, এই বিষয়ে কী বললেন সৌরভ গাঙ্গুলি

Advertisement
Advertisement

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি বার্ষিক কেন্দ্রীয় চুক্তির তালিকা থেকে মহেন্দ্র সিংহ ধোনির বাদ পড়ার বিষয়ে মন্তব্য করতে অস্বীকার করেছেন। বিশ্বকাপজয়ী প্রাক্তন অধিনায়কের ভবিষ্যতের বিষয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে ইতিমধ্যেই। ধোনি প্রায় ছয় মাস ধরে কোনও ক্রিকেট খেলেননি। তবে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে তিনি যে থাকতে পারেন তা অস্বীকার করা যায় না।

Advertisement
Advertisement

বিসিসিআইয়ের ২০১৯-২০২০ সালের বার্ষিক খেলোয়াড়দের চুক্তি থেকে ধোনির বাদ পড়ার বিষয়ে সৌরভ গাঙ্গুলীকে প্রশ্ন করা হলে তিনি সোজাসাপ্টা বলেছেন “আমি এ বিষয়ে মন্তব্য করতে পারি না।” যদিও মোহনবাগান ও এটিকের সংযুক্তি নিয়ে তিনি বলেছেন, “খেলা এখন পেশাদার হয়ে উঠছে। এটি এগিয়ে যাওয়ার সঠিক পথ। ম্যানচেস্টারের মতো অনেক বড় ক্লাবও এটি করেছে। সাফল্যের বিষয়ে কেবল সময়ই জানাবে। এটিই এগিয়ে যাওয়ার পথ”।

Advertisement

আরও পড়ুন : মাঠে নামলেন ভারতের প্রাক্তন অধিনায়ক

Advertisement
Advertisement

গত বছরের জুলাইয়ে বিশ্বকাপ সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে ভারতের হারের পর থেকে প্রাক্তন অধিনায়ক ক্রিকেটের বাইরে আছেন। চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল প্রত্যাবর্তনের দিকে নজর রেখে তিনি তার রাজ্য দল ঝাড়খণ্ডের সাথে বৃহস্পতিবার থেকে প্রশিক্ষণ শুরু করেছেন। তিনি কি তার রাজ্যের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলবেন কিনা সেবিষয়ে কোনো খবর পাওয়া যায়নি।

Related Articles

Back to top button