বলিউডবিনোদন

ফিল্মফেয়ারে মঞ্চমাত করলেন মাধুরী দীক্ষিত, দেখুন গ্ল্যামরস লুক

Advertisement
Advertisement

এভারগ্রীন মাধুরী দীক্ষিত প্রতিবছরের ন্যায় এবছরও এলেন ফিল্মফেয়ারের অতিথি হিসেবে। বলিউডের ড্যান্সিং কুইন যখন ফ্লোরে তখন বিনোদন হবে না তা কী হয়। ৮০ ও ৯০ এর দশকের সেরা অভিনেত্রীদের তিনি অন্যতম। এবছর তার ফিল্মফেয়ারে আসার একটি বিশেষ কারনও রয়েছে।

Advertisement
Advertisement

বহুবছর পর 2019 এ বড়পর্দায় আবারো ক্যামব্যাক করেন মাধুরী, করন জোহরের ড্রিম প্রজেক্ট ও মাল্টিস্টারার সিনেমা ‘কলঙ্ক’ এ অভিনয়ের মাধ্যমে। উল্লেখ্য এই চরিত্রটি প্রথমে করার কথা ছিল শ্রীদেবীর কিন্তু প্রজেক্ট শুরু হওয়ার আগেই তার অকাল প্রয়ানে এই চরিত্রটি মাধুরীর হস্তগত হয়। এর আগে 2016 সালে তিনি ‘গুলাব গ্যাং’ ছবিতে শেষ কাজ করেছেন এবং তার সহ অভিনেত্রী হিসেবে ছিলেন জুহি চাওলা।

Advertisement

আরও পড়ুন : ফিল্মফেয়ারে অভিনব পোশাকে আলিয়া, জিতলেন সেরা অভিনেত্রীর পুরষ্কার

Advertisement
Advertisement

এবারের রেড কার্পেটে মাধুরিকে দেখা গেল অপূর্ব একটি ব্রাইডাল ইভিনিং গাউনে। তার লাস্যময়ী ফিগারে দিব্যি মানিয়েছিল এই সুন্দর পোশাকটি। তিনি এন্ট্রি নেওয়ার সাথে সাথেই সিটিতে ভরে ওঠে ফিল্মফেয়ারের ব্যাকস্টেজ। এবছরের সেরা অভিনেতার পুরষ্কারটি বিজয়ীর হাতে তুলে দেওয়ার জন্য তিনি মঞ্চে আসেন, এই পুরষ্কারটির বিজেতা হন রনবীর সিং। সম্মান হাতে পেয়ে মাধুরীকে আনন্দে জড়িয়ে ধরেন তিনি, ৯০ এর সেই ঝলমলে আবহাওয়া খনিকের জন্য হয়েও স্টেজে ফিরে আসে। বয়সকে হার মানিয়ে চিরতরুনী মাধুরী বলিউডে এভাবেই স্বপ্নের রাজকুমারী হিসেবে বিরাজ করবেন চিরটাকাল।

Related Articles

Back to top button