টলিউডবিনোদন

লকডাউনেই নয়, ভাইরাল ‘চা কাকু’র সারাজীবনের সমস্ত দায়িত্ব নিলেন মিমি চক্রবর্তী

Advertisement
Advertisement

কৌশিক পোল্ল্যে: নেটদুনিয়ায় ভাইরাল হওয়া মৃদুল দেব এখন ‘চা কাকু’ নামেই বহুল পরিচিত। এবার তার দিকেই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সাংসদ- অভিনেত্রী মিমি চক্রবর্তী। তিনি এই কাকুর কথা জানতে পেরেই তৎক্ষনাৎ তার জন্য সুব্যবস্থা গ্রহন করেন।

Advertisement
Advertisement

জনতা কার্ফিউ এর দিন চা খেতে বেরিয়ে এক ভিডিয়োর মাধ্যমে হঠাৎই ভাইরাল হয়ে যান তিনি। তার সুন্দর ডায়লগ ‘চা খাবোনা আমরা? আমরা খাবোনা চা?’ এ মুগ্ধ হয়েছে নেটপাড়া। কাকুর মিষ্টি অনুরোধে মন গলেছিল নেটিজেনদের। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় যথেচ্ছ মিমস ও জোকস পোস্ট করা হয়। ভাইরাল হবার পরেই চা কাকুর কঠোর পরিশ্রম ও হাড়ভাঙা খাটুনির ভিডিও প্রকাশ্যে আসলে তার দুঃখে তৎপর হয়ে ওঠেন নেটাগরিকরা। এরপর তাকে রেশন দিয়ে সাহায্য করেন বাংলার দাদা সৌরভ গাঙ্গুলী।

Advertisement

সমস্ত ঘটনাটি জানতে পেরে তাকে সাহায্য করার নিমিত্তে এগিয়ে আসেন মিমি চক্রবর্তী কারন তিনি জানতে পারেন মৃদুলবাবু যাদবপুর এলাকারই লোক। প্রথমে তার বাড়ির ঠিকানা জোগাড় করে তারপর সেখানে লোক পাঠিয়ে তাকে যথাসাধ্য সাহায্য করেন। মিমির সঙ্গে ভিডিও কলেও কথাও হয়েছে তার। মিমি জানিয়েছেন শুধু লকডাউনেই নয় তার পাশে সবসময় রয়েছেন মিমি এবং চা কাকুর সারাজীবনের দায়িত্বও নেবেন মিমি। শুধু তাই নয়, চা কাকুর ছেলের পড়াশোনার সমস্ত দায়িত্ব নিজকাঁধে নিলেন অভিনেত্রী।

Advertisement
Advertisement

ভালোবাসে চা কাকুর জন্য একটি চা’এর প্যাকেট পাঠাতেও ভোলেলনি মিমি। চা কাকু যাতে বাড়িতে বসেই চা খেতে পান সেই দিকটিও খেয়াল রাখলেন। আর চা কাকুও প্রতিশ্রুতি দিয়েছেন তিনি আর চা খেতে বাইরে যাবেন না। করোনা মোকাবিলায় সাহায্যের জন্য মিমির অফিস সবসময় খোলা। এখান থেকেই পাঁচশো মানুষের রোজকার খাবার সরবরাহ করা হয়।

Related Articles

Back to top button