টলিউডবিনোদন

বৃষ্টির মরশুমে সাদা পোশাকে ভিজলেন ইরাবতী, দুর্দান্ত নাচের ভিডিও মুহূর্তেই ভাইরাল

Advertisement

কৌশিক পোল্ল্যে: জনপ্রিয় টেলি অভিনেত্রী মনামী ঘোষকে বাঙালির ড্রয়িং রুমে ইরাবতী নামেই সকলে চেনেন। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ইরাবতীর চুপকথা’র নাম ভূমিকায় অভিনয় করেন মনামী, তার সহযোগী অভিনেতা সঈদ আরেফিন। অ্যাক্রোপলিসের প্রযোজনায় নির্মিত এই ধারাবাহিক জলসার টিআরপি ধরে রাখতে সক্ষম।

বর্তমানে ধারাবাহিকের কাজও বন্ধ, যে কারনে সময় কাটাতে তার প্রিয় সঙ্গী নাচকেই বেছে নিলেন অবসরের পাথেয় হিসেবে। এর আগেও মনামীর বহু নাচের ভিডিও ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি বাদশার বিতর্কিত গান ‘গেঁন্দা ফুল’এ তিনি কোমর দুলিয়ে রীতিমতো ট্রেন্ড এনে দেন নেটপাড়ায়।

আবারো সেই ঘটনার পুনরাবৃত্তি; নব্বইয়ের জনপ্রিয় অলকা ইয়াগনিকের গাওয়া গান ‘তাল সে তাল মিলা’তে কোমর দোলালেন মনামী। বৃষ্টিদিনে তার বৃষ্টিভেজা শরীরী মোচড়ে উষ্ণতার জোয়ারে ভাসলেন নেটাগরিকরা। সাদা পোশাকে নজরকাড়া এই মোহময়ী সুন্দরীর রূপে মুগ্ধ তার ভক্তরা। ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করেন অভিনেত্রী। প্রায় সঙ্গে সঙ্গে শেয়ারের ঝড়ে দুর্দান্ত নাচের ভিডিও হয়ে যায় ভাইরাল। বঙ্গকন্যার নাচের তালে মন মজেছে অগনিত অনুরাগীদের।

জলসার ধারাবাহিক ছাড়াও বেশ কিছু সিনেমাতেও অভিনয় করেছেন এই পোক্ত অভিনেত্রী। ‘মুক্তি’, ‘বেলা শেষে’ তার অভিনীত ছবিগুলির মধ্যে অন্যতম। উইন্ডোস এর প্রযোজনার আসন্ন ছবি ‘বেলা শুরু’তে মনামীকে আরও একবার বড়পর্দায় দেখা যাবে।তার অসাধারন নাচের ভিডিও দেখতে অবশ্যই নীচের পোস্টে ক্লিক করুন।

Related Articles

Back to top button