ক্রিকেটখেলা

KKR vs SRH : দলে আসতে পারে এই দুই ক্রিকেটার, প্রথম চারে নামতে পারে রাসেল

Advertisement
Advertisement

প্রথম ম্যাচে মুম্বাইয়ের কাছে হারের পর আজ ঘুরে দাঁড়াতে মরিয়া কেকেআর। প্রথম ম্যাচের সব খারাপ স্মৃতি ভুলে আজ জেতার জন্য মাঠে নামবে দল। অন্যদিকে নিজের অধিনায়কত্ব ধরে রাখার চ্যালেঞ্জ দীনেশ কার্তিকের সামনে। দল যদি আজও খারাপ ফল করে তাহলে কার্তিকের পরিবর্তে বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইয়ন মর্গানের হাতে অধিনায়কত্ব তুলে দেওয়ার দাবি উঠতে পারে। তাই এখন অনেক সাবধানে প্রতিটি পদক্ষেপ ফেলতে হবে কার্তিককে। সেই সব কথা ভেবে আজ দলে কিছু পরিবর্তন আনতে চলেছেন তিনি।

Advertisement
Advertisement

এই ম্যাচে আন্দ্রে রাসেলের ব্যাটিং অর্ডারের পরিবর্তন হতে পারে। প্রথমের দিকে ব্যাটিং করতে আসতে পারেন এই ক্যারিবিয়ান অলরাউন্ডার। গত ম্যাচে রাসেলকে শেষের দিকে নামানো হয়েছিল, সেই ম্যাচে ব্যাট হাতে পুরোপুরি ব্যর্থ রাসেল। সেই কারনে আজ তাঁকে উপরের দিকে ব্যাট করতে পাঠানো হতে পারে। তাই ম্যাচের আগের দিন নেটে দীর্ঘক্ষণ ব্যাটিং প্র্যাক্টিস করতেও দেখা গেছে তাকে।

Advertisement

অন্যদিকে দীনেশ কার্তিক আগের দিন তিন নাম্বারে ব্যাট করেছিলেন। তাঁরও ব্যাটিং অর্ডার পরিবর্তন হতে চলেছে। প্রথম একাদশেও কিছু বদল করা হতে পারে। আগের ম্যাচে সন্দীপ ওয়ারিয়র অনেক রান দিয়েছিলেন, তাই প্যাট কামিন্স ও শিবম মাভির সঙ্গী হিসেবে আনা হতে পারে কমলেশ নাগরকোটিকে। এছাড়া এই ম্যাচে বাদ পড়তে পারেন গত ম্যাচে খারাপ খেলা নিখিল নায়েক। তার পরিবর্তে রাহুল ত্রিপাঠি দলে আসতে পারেন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button