কলকাতানিউজ

প্রোমোটিং ইস্যু নিয়ে ধুন্ধুমার রাজাবাজার, গোষ্ঠীদ্বন্দ্বের জেরে আহত দুই

Advertisement

কলকাতা: একদিকে যখন বিধানসভা নির্বাচনকে ঘিরে তৃণমূল-বিজেপি তর্জা অব্যাহত, ঠিক তখন রাজাবাজারে প্রোমোটিং নিয়ে বিবাদকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড ঘটেছে। গোষ্ঠীদ্বন্দ্বের জেরে কার্যত রণক্ষেত্রের চেহারা নিয়েছে গোটা রাজাবাজার এলাকা।

জানা গিয়েছে, এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারা হয়েছে। যার প্রতিবাদে পথ অবরোধ করে স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থলে রাজাবাজার থানার পুলিশ এসে পৌঁছায় এবং এলাকা নিয়ন্ত্রণে আনতে র‌্যাফ নামায় পুলিশ। এই ঘটনায় দুজন গুরুতরভাবে আহত হয়েছে বলে খবর জানা গিয়েছে। স্থানীয় প্রোমোটারের বিরুদ্ধে টাকা ফেরত না দেওয়া এবং জমি ফেরত না দেওয়ার অভিযোগ ওঠে। আর তার জন্যই এই প্রোমোটারের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে স্থানীয় এলাকার মানুষজন। এর আগেও প্রাথমিকভাবে গন্ডগোল হয়, কিন্তু রবিবার সন্ধ্যায় সেই গন্ডগোল রণক্ষেত্রের চেহারা নেয়।

অভিযুক্ত প্রোমোটার দলবল নিয়ে এসে স্থানীয়দের ওপর চড়াও হয়। এমনকি ধারালো অস্ত্র দিয়ে এক স্থানীয় বাসিন্দাকে কোপ মারা হয়। তারপরই পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে। হামলার প্রতিবাদে পথ অবরোধ করতে শুরু করে স্থানীয় এলাকার মানুষজন। ঘটনাস্থলে এসে পুলিশ সমস্ত কিছু নিয়ন্ত্রন করার চেষ্টা করলে সেই সময় সুযোগ বুঝে পালিয়ে যায় অভিযুক্ত প্রোমোটার। তাই তাকে এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়নি। তবে আশেপাশের এলাকায় যাতে এই ঘটনার রেশ ছড়িয়ে না পড়ে, তার জন্য সাময়িকভাবে তখন কেশব চন্দ্র স্ট্রিটে যান চলাচল বন্ধ করে দেয় পুলিশ। এখনও এলাকায় চাপা উত্তেজনা রয়েছে বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button