ক্রিকেটখেলা

Virat Kohli New Look : ঠিক যেন ‘মানি হাইস্টের প্রফেসর’, কোয়ারেন্টাইনে বিরাটের ‘নতুন লুক’ দেখে উত্তেজিত নেটিজেন

Advertisement

ক্রিকেট মহল সহ বলিউডে এই ক্রিকেটারের অনুরাগী সংখ্যা নেহাত কম নয়। একসময়ে এনার প্রেমে হাবুডুবু খেয়েছে বহু নায়িকা। হ্যাঁ ইনি আর কেউ না ভারতের অধিনায়ক আর অনুষ্কা শর্মার স্বামী বিরাট কোহলি। ভারতের এই কুল ক্যাপ্টেনের অনুগামী সংখ্যা গুণে শেষ করা যাবে না। আর নিজের স্টাইল স্টেটমেন্টের জন্য বলিউডে ও ইন্ডিয়ান ক্যাপ্টেন বেশ হিট। তবে এই করোনা আবহে লকডাউনে বাড়িতেই নিজের স্ত্রী আর সদ্যজাত কন্যা ভামিকার সাথে সময় কাটাচ্ছেন। বিরাট একজন দায়িত্বশীল খেলোয়ারের পাশাপাশি একজন দায়িত্ববান স্বামী আর বাবাও। অনুষ্কার অন্তঃসত্ত্বাকালীন অবস্থায় এবং ভামিকা হওয়ার পর স্ত্রীর পুরোপুরি যত্ন নিয়েছিলেন ক্যাপ্টেন কোহলি।

এই কোয়ারেন্টাইন সময়ে সোশ্যাল মিডিয়াতে সেলিব্রেটিদের লাইফস্টাইল জানার কৌতুহল থাকে অনুগামীদের। সেই লিস্ট থেকে বাদ পড়েনি এই হ্যান্ডসাম ক্যাপ্টেন। সম্প্রতি বিরাটের কোয়ারেন্টাইন লুক ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। কি আছে সেই লুকে একনজরে দেখে নেওয়া যাক। এই ছবিতে দেখা যাচ্ছে, বিরাট বাড়িতে বসে এখন বাড়িয়ে ফেলেছেন নিজের চুলের দৈর্ঘ্য সাথে রেখেছেন দাড়িও। আর সঙ্গে একটি মোটা ফ্রেমের কালো চশমা। বিরাটের এই নতুন অবতার দেখে নেটিজেনরা বেশ প্রশংসা করেন।

অনেক নেটিজেন বিরাটের এই লুক দেখে জনপ্রিয় ওয়েব সিরিজের একটি প্রফেসরের চরিত্রের সাথে তুলনা করেছেন। বিরাটের এই লুক নিয়ে সোশ্যাল মিডিয়াতে শুরু হয়ে গিয়েছে নানান মিম। এক নেটিজেন বিরাটের এই ছবিটি শেয়ার করে লিখেছেন, , “ট্রফি হাইস্ট সিরিজ থেকে এটাই নিক প্রফেসরের লুক। যা মুক্তি পাবে ১৮ জুন।” আর একজন ইউজার লিখেছেন ” যদি মানি হাইস্ট ওয়েবসিরিজ ভারতে তৈরি হয় তাহলে বিরাট কোহলিই প্রফেসর হতে প্রস্তুত ।”

প্রসঙ্গত, এই প্রফেসর চরিত্রটি একটি স্প্যানিশ ওয়েব সিরিজ লা কাসা দে পাপেল। ইংরেজিতে ডাব করার পরে এই ওয়েব সিরিজের নাম হয় মানি হাইস্ট। এখানে প্রফেসরের চরিত্রে অভিনয় করেছেন স্প্যানিশ অভিনেতা আলভারো মোরটে । আর এই হ্যান্ডসাম প্রফেসরের চরিত্র বেশ জনপ্রিয় হয়েছে ভারতীয় চিত্রপ্রেমীদের কাছে। তবে জানেনকি আলভারো মোরটের সাথে বিরাটের এই নতুন লুকের যে তুলনা করা হয়েছে সেই ছবিটি আদপে বিরাটের নয়। পুরোটাই ফোটোশপের কামাল। এই লকডাউনে এই এডিট ছবিটি শেয়ার করা হয়। বিরাট এই কোয়ারেন্টাইনে নিজের চেহারার কোনো পরিবর্তন আনেননি। তবে বিরাটের ভাইরাল হওয়া লুক যদি ভবিষ্যতে সত্যি সত্যি তিনি করেন তাহলে মন্দ লাগবেনা বেশ ভালোই লাগবে। আর অনুরাগীরাও বেশ পছন্দ করবেন।

Related Articles

Back to top button