বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Virat-Anushka: ঝোটন বেঁধে ভামিকা বাবার সাথে খেলতে ব্যস্ত , এই ফাঁকে ছবি তুললেন অনুষ্কা!

Advertisement

গত ১১ই জানুয়ারি বিরুষ্কার কোল আলো করে এসেছে এক পরী মেয়ে। ভালোবেসে মেয়ের নাম রেখেছেন ভামিকা৷ বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা মেয়েকে পেয়ে এখন গর্বিত বাবা-মা৷ ভামিকাকে বেশ যত্ন আর্তি করেই মানুষ করছেন। এই একরত্তি ভামিকা পালটে দিয়েছে বিরুষ্কার পুরো জীবন। মা দুর্গার নামের সঙ্গে মিল রেখে নিজের মেয়ের নাম রেখেছিলেন তারকা দম্পতি। হিন্দু ধর্ম অনুসারে ভামিকা নামের অর্থ হল মা দুর্গা।

এই সময় সদ্যজাত ভামিকাকে ঘিরেই এখন বিরুষ্কার গোটা জগত। মেয়ের মর্জিতেই এখন দিন কাটছে এই পাওয়ার কাপেলের। বিরাট-অনুষ্কার রোজনামচাও বদলে গিয়েছে ভামিকার আগমনের পর থেকে। দেখতে দেখতে এই একরত্তি অনেকটাই বড় হয়ে গিয়েছে। সম্প্রতি ৯ মাস পূর্ণ করেছে ভামিকা। প্রতিদিন একটু একটু করে বড় হচ্ছে ভামিকা। আর মেয়ের বড় হওয়া উপভোগ করছেন দুজনে। সোমবার অনুগামীদের জন্য এক দারুণ সারপ্রাইজ দিলেন অনুষ্কা। বিরাটের সঙ্গে ভামিকার একটি নতুন ছবি শেয়ার করে নিলেন ইনস্টাগ্রামের দেওয়ালে। 

এই মিষ্টি ছবি দেখে দারুণ খুশি বিরুষ্কার ফ্যানেরা।এই ছবিতে ভামিকাকে পুরো দেখাননি। এদিন দেখা মিলল লাল-নীল-সবুজ, হরেক রঙা বলে ভর্তি একটা দোলনায় বসে খেলছে ছোট্ট ভামিকা। একরত্তি অবাক দৃষ্টিতে নিজের বাবার দিকে চেয়ে রয়েছে । আর ক্যাপ্টেন কোহলিও অপলক দৃষ্টিতে মেয়ের দিকে তাকিয়ে খিলখিল করে হাসছেন।  বাবা-মেয়ের এমন এক অনাবিল আনন্দের মুহূর্ত মুঠোফোনে ফ্রেমবন্দি না করে থাকতে পারেননি মাম্মা অনুষ্কা।

এই ছবিতে ক্রিম রঙা ফুল ফুল ছাপ জামায় দেখা মিলল ভামিকার, আর সাথে দেখা মিললো ছোট্টুর একটি মিষ্টি ঝুঁটি। এই ঝোঁটন নজর কাড়ল সকলের। অন্যদিকে এদিন বিরাটের দেখা মিলল সাদা টি-শার্ট আর বাদামি শর্টসে। ছবির ক্যাপশনে অনুষ্কা লিখেছেন, ‘আমার গোটা হৃদয় একটা ফ্রেমে বন্দি’। এরপর নেটিজেনরা ভামিকাকে ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় অনুষ্কার এই মিষ্টি পোস্ট।

সদ্যই মেয়েকে নিয়ে সংযুক্ত আমিরশাহিতে হাজির হয়েছিলেছন অনুষ্কা। এই রবিবারই কোয়ারেন্টাইনের কঠিন মুহূর্ত লেন্সবন্দি করেছিলেন অনুষ্কা। বরকে চোখে দেখলেও কাছে যেতে পারছিলেন না। অবশেষে নিভৃতবাসপর্ব শেষে একসঙ্গে থাকা শুরু করেভছেন বিরাট-অনুষ্কা-ভামিকা। উল্লেখ্য,এই মুহূর্তে নিজের মেয়েকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখতে চান বিরাট-অনুষ্কা। সন্তানের জন্মের আগেই খুব সচেতনভাবে এই সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। গত বছর ডিসেম্বরে ভোগ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে অনুষ্কা জানান, ‘তাঁরা অনেক ভাবনাচিন্তা করেছেন। জনগণের চোখের সামনে তাঁরা নিজের সন্তানকে বড় করতে চান না। সোশ্যাল মিডিয়াতে কোনওভাবেই সন্তানকে যুক্ত করতে চাননা। এই সিদ্ধান্তটা সন্তানের উপর ছেড়ে দেওয়া উচিত। অন্যদের চেয়ে নিজের সন্তানকে বেশি স্পেশ্যাল হিসাবে গড়ে তোলাটা অনুচিত।

Related Articles

Back to top button