বিনোদনবলিউড

ওয়েব সিরিজে সাহসিকতার নতুন মাত্রা, দেখুন সোনি ঝা ও রেখা মোনা সরকারের বোল্ড দৃশ্য, এখানে দেখুন (Updated)

এই নতুন ওয়েব সিরিজটি এখন ভারতে বেশ জনপ্রিয় হয়েছে

Advertisement
Advertisement

স্ট্রিমিং প্ল্যাটফর্ম উল্লু তাদের দর্শকদের জন্য বিনোদনের নতুন খোরাক দিয়েছে প্রতি সপ্তাহে নতুন ওয়েব সিরিজ মুক্তি করে। তাদের স্পাইসি ওয়েব সিরিজগুলির জন্য বিখ্যাত, উল্লু এবার “পালং তোড় শোর” নামে একটি নতুন ওয়েব সিরিজ নিয়ে এসেছে যা ইতিমধ্যেই দর্শকদের মন জয় করেছে। এই সিরিজে অভিনয় করেছেন সোনি ঝা ও রেখা মোনা সরকার, যাদের জুটিবদ্ধ অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। মনীশ শ্রীবাস্তব পরিচালিত এই সিরিজটিতে অঙ্কিত রাজ ও সৌরভ আগরওয়ালও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

Advertisement
Advertisement

ওয়েব সিরিজের গল্প:

“পালং তোড় শোর” একজন বিবাহিত মহিলার গল্প যিনি তার স্বামীর সাথে অসন্তুষ্ট। তার স্বামীর সঙ্গে তার সম্পর্ক ভালো নয় এবং তিনি তার স্ত্রীকে শারীরিকভাবে সন্তুষ্ট করতেও সক্ষম হন না। তাই মহিলাও খুব একটা খুশি নিন। হঠাৎ একদিন ওই মহিলাটি তার সুন্দর প্রতিবেশীকে দেখতে পায় এবং তার প্রতি আকৃষ্ট হয়। দ্রুত, তাদের মধ্যে একটি গোপন সম্পর্ক গড়ে ওঠে এবং তারা নিষিদ্ধ ভালোবাসার জগতে হারিয়ে যায়। আর এই নিয়েই গড়ে উঠেছে এই ওয়েব সিরিজের গল্প।

Advertisement

জনপ্রিয় হয়েছে সিরিজটি

সোনি ঝা ও রেখা মোনা সরকার তাদের চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন। তাদের অভিনয় দর্শকদের মুগ্ধ করে এবং গল্পে বিশ্বাসযোগ্যতা এনে দেয়। মনীশ শ্রীবাস্তব একজন দক্ষ পরিচালক যিনি চরিত্রগুলির আবেগগুলিকে সাবলীলভাবে তুলে ধরেছেন। “পালং তোড় শোর” একটি মনোরঞ্জক ওয়েব সিরিজ যা দর্শকদের বেশ আপ্লুত করবে। সোনি ঝা ও রেখা মোনা সরকারের অভিনয় অবশ্যই দেখার মতো, এবং গল্পটি আপনাকে শেষ পর্যন্ত আকর্ষিত করবে। আপনি যদি স্পাইসি থ্রিলার পছন্দ করেন, তাহলে এই ওয়েব সিরিজটি অবশ্যই আপনার জন্য। এই ওয়েব সিরিজ দেখতে হলে আপনাকে এই অ্যাপের সাবস্ক্রিপশন নিতে হবে।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button