বিনোদনভোজপুরি

রাতের অন্ধকারে আম্রপালির সঙ্গে ঘনিষ্ঠ হলেন নিরাহুয়া, রোমান্টিক ভিডিও ভাইরাল ইন্টারনেট দুনিয়াতে

ক্যারিয়ারে আম্রপালি দুবে বেশিরভাগ কাজ করেছেন জনপ্রিয় ভোজপুরি অভিনেতা নিরহুয়ার সাথে

Advertisement
Advertisement

ভোজপুরি সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার ইউটিউবে আসামাত্রই একেবারে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র তার নতুন গান নয়, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরি সিনেমা জগতের এমন একজন তারকা যার নামেই সিনেমা সুপারহিট হয়ে যায়। তার মত তারকা ভোজপুরি সিনেমার জন্য অত্যন্ত লাভকারী কারণ তার জনপ্রিয়তার উপরে ভর করেই ভোজপুরি সিনেমা অন্য মাত্রায় পৌঁছেছে। তিনি ইতিমধ্যেই এমন কিছু ছবিতে অভিনয় করেছেন, যে সমস্ত ছবি ভোজপুরি দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়।

Advertisement
Advertisement

নিরাহুয়া ও আম্রপালির রোমান্টিক কেমিস্ট্রি

অন্যদিকে আপনি যদি ইউটিউবে ভোজপুরি গানের ভিডিও দেখে থাকেন তাহলে অবশ্যই আম্রপালি দুবের নামটা ভালোভাবেই জানেন। অনেকের ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রতি ভালোবাসা শুধুমাত্র এই আম্রপালির জন্য। অভিনেত্রীর মায়াবী নজরের প্রেমে পড়েছেন লাখ লাখ নেটবাসী। অনেকে তো এই অভিনেত্রীর একটি মিউজিক ভিডিও দেখার জন্য রীতিমতো পাগল হয়ে যায়। অভিনেত্রীর মিউজিক ভিডিও রিলিজ করলে তা সুপারহিট হতে বাধ্য। নিজের ক্যারিয়ারে আম্রপালি দুবে বেশিরভাগ কাজ করেছেন জনপ্রিয় ভোজপুরি অভিনেতা নিরহুয়ার সাথে। অনস্ক্রিন বা রিয়েল ওয়ার্ল্ড সবেতেই এই দুই তারকার কেমিস্ট্রি বেশ মজবুত।

Advertisement

ভাইরাল ভিডিওর বিবরণ

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে এই আম্রপালি ও নিরহুয়ার একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে। ভাইরাল হচ্ছে নিরাহুয়া আম্রপালির একটি নাচের ভিডিও। গানের ভিডিওতে আম্রপালি ও নিরহুয়াকে ব্যাপক রোম্যান্স করতে দেখা গেছে। এই ভিডিওর পরতে পরতে রয়েছে যৌনতা ভরা দৃশ্য। ‘ডাহকে বদন যারে জিয়া’ গানের ভিডিওর শুরুতেই নায়িকা আম্রপালিকে দেখা গেল লাস্যময়ী অবতারে। তার পরণে নীল রংয়ের ডিজাইন্ড ব্লাউজ ও গোল্ডেন শাড়ি। অন্যদিকে তার সাথে রোমান্সে মত্ত হতে দেখা গেল নিরাহুয়াকে। বন্য পরিবেশে কখনো শরীরের গোপন স্থানে আলতো স্পর্শ, কখনো আবার আদুরে চুম্বন দেখা গেছে ভিডিওতে। এই গানটি ইউটিউবে ‘ওয়েভ মিউজিক’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button