নিউজরাজ্য

পূজোর মাসে সোনায় সোহাগা, ৬০০০ টাকার বোনাস পাবেন এই রাজ্যের কর্মচারীরা

পশ্চিমবঙ্গ সরকার পূজার এই বিশেষ বোনাসটি পরিবহন কর্মীদের দেওয়ার ঘোষণা করেছে।

Advertisement

বর্তমানে চলছে বাঙালির সবচেয়ে বড় উৎসব কথা দুর্গাপূজা। আর এই পূজায় ধনীরা তো বটেই মধ্যবিত্ত থেকে শুরু করে নিম্নবিত্তরাও নিজেদের সাধ্যমত কেনাকাটা করেন। ফলে এই সময় প্রয়োজনের অধিক টাকা ব্যয় করতে হয় সাধারণ নাগরিকদের। তবে এবার সেই দুশ্চিন্তা দূর করতে চলেছে পশ্চিমবঙ্গ সরকার। যদি আপনি পশ্চিমবঙ্গের বাসিন্দা হন তবে এই পুজোর মরশুমে আপনিও বাম্পার বোনাস পাবেন পশ্চিমবঙ্গ সরকারের নিকট থেকে। আচ্ছা হ্যাঁ, এবার পশ্চিমবঙ্গের বিশেষ সম্প্রদায়ের নাগরিকদের পুজোর বোনাস দেওয়ার কথা ঘোষণা করেছে পশ্চিমবঙ্গ সরকার।

পুজোর বোনাস হিসেবে পশ্চিমবঙ্গ সরকারের বিশেষ ক্যাটাগরির কর্মীদের জন্য এই বোনাস ঘোষণা করা হয়েছে। বোনাস হিসেবে নাগরিকদের ব্যাংকে ঢুকবে ৬০০০ ঢুকবে। যা ইতিমধ্যে রাজ্য সরকারের কর্মচারীদের ব্যাংকে ঢুকতে শুরু করেছে। তাই একথা বলা যেতেই পারে, দুর্গাপূজার এই শুভলগ্নে পশ্চিমবঙ্গ সরকারের এই বিশেষ ঘোষণা আনন্দ বয়ে নিয়ে এসেছে।

কারা পাবেন পূজোর বোনাস?

পশ্চিমবঙ্গ সরকার পূজার এই বিশেষ বোনাসটি পরিবহন কর্মীদের দেওয়ার ঘোষণা করেছে। অর্থাৎ, এই বোনাসটি চালক, কন্ডাক্টর, জলসাথী (নৌকাওয়ালা) এবং অফিস স্টাফ সহ সমস্ত সরকারি পরিবহন কর্মীদের জন্য উপলব্ধ হবে। যদিও শুরুর দিকে এই বোনাস নিয়ে কিছুটা বিভ্রান্তি ছিল। কত টাকার বোনাস পাবেন পরিবহন কর্মীরা তা নিয়ে কোন সঠিক তথ্য প্রকাশ্যে আসেনি। তবে এবার রাজ্য সরকারের তরফ থেকে স্পষ্ট করা হয়েছে যে, পূজা উপলক্ষে পরিবহন দপ্তরে কর্মরত সমস্ত কর্মীরাই ৬০০০ টাকা পর্যন্ত পূজার বোনাস পাবেন। ফলে এই পূজা সরকারি কর্মীদের জন্য সোনায় সোহাগা হয়ে উঠেছে।

Related Articles

Back to top button