বিনোদনভাইরাল & ভিডিও

Rachna Tiwari: খোলা স্টেজে শরীরে জল ঢেলে নাচলেন রচনা তিওয়ারি, ভিডিও দেখে ঘামছেন নেটিজেনরা

নিজের শরীরের জল ঢেলে খোলা মঞ্চে চরম সাহসিকতা দেখালেন রচনা তিওয়ারি।

Advertisement
Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হয়েছে সেটি হল, ভারতীয় যুবতীদের সাহসী ডান্সের ভিডিও। আজকের দিনে দাঁড়িয়ে বেশিরভাগ মানুষ এই সমস্ত সাহসী ডান্স গুলি বেশি পছন্দ করছেন যুবকরা। বিশেষ করে হরিয়ানভি নৃত্যশিল্পীদের সাহসী ডান্সের ভিডিওগুলি অপলক দৃষ্টিতে উপভোগ করছেন নেটিজেনরা।

Advertisement
Advertisement

আজকের নিবন্ধে আমরা আপনাদের বলি, রচনা তিওয়ারি এমন একজন নৃত্য শিল্পী, যিনি তার ভক্তদের মনোবাসনা পূর্ণ করতে খোলা স্টেজে সাহসিকতার চরম সীমানা উত্তীর্ণ করতেও দ্বিধাবোধ করেন না। এমনকি খোলার স্টেজে ভক্তদের সাথেও তাকে রোমান্স করতে দেখা গেছে একাধিক ভিডিওতে। বিগত কয়েক বছরে সাহসিকতার চরম সীমা উত্তীর্ণ করে বারবার সংবাদ শিরোনামে এসেছেন হরিয়ানভি নৃত্যশিল্পী রচনা তিওয়ারি।

Advertisement

উল্লেখ্য, গত কয়েক বছরে সাহসী স্বপ্না চৌধুরীর অন্যতম প্রতিদ্বন্দ্বী হয়ে সামনে এসেছেন রচনা তিওয়ারী। যার ডান্সের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার আলোচনায় বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে।
বর্তমানে রচনা তিওয়ারীর একটি নাচের ভিডিও রীতিমত ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে দুধ সাদা ড্রেসে খোলা স্টেজে হট পারফরম্যান্স করতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, রচনা তিওয়ারীর সেক্সি ডান্স বেশ পছন্দ করেছেন উপস্থিত দর্শকরাও। এমনকি, খোলা স্টেজে নিজের শরীরে জল ঢেলে নাচার দৃশ্যও বেশ পছন্দ করেছেন উপস্থিত দর্শকরা। পাশাপাশি ইউটিউবে এই ভিডিওটি ইতিমধ্যে কয়েক লাখ মানুষ উপভোগ করেছেন। দেখুন ভাইরাল ভিডিও-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button