ভোজপুরিবলিউডবিনোদন

Bhojpuri Video: খেসারি লাল এবং ইয়ামিনী সিংহের মধ্যে কী ঘটছে? লক্ষ লক্ষ দর্শকের কাছে এই ভিডিও ভাইরাল

এই ভিডিওটি ইউটিউব দুনিয়ায় ভাইরাল

Advertisement

ভোজপুরি সিনেমার জনপ্রিয় তারকা খেসারি লাল যাদব এবং অভিনেত্রী ইয়ামিনী সিং-এর জুটি আজকাল বেশ আলোচনায়। তাদের নতুন গান “তেল” ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। এই গানে তাদের রোমান্স এবং আকর্ষণীয় কেমিস্ট্রি দর্শকদের মন জয় করেছে। গানটিতে, খেসারি এবং ইয়ামিনীকে রোমান্টিক পরিবেশে নাচতে এবং অভিনয় করতে দেখা যায়। এতে ইয়ামিনীর সাহসী লুক এবং খেসারির সাথে তাঁর রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে। গানটি গেয়েছেন খেসারি লাল যাদব এবং নেহা রাজ।

এই গানটির মিউজিক ভিডিও সারেগামা হাম ভোজপুরির ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে এবং ইতিমধ্যেই ৪৮ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। ভিডিওটির প্রশংসা করছেন ভক্তরা এবং এটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করা হচ্ছে। এই গানের সাথে সাথে খেসারি এবং ইয়ামিনীর আরও বেশ কিছু গান ইউটিউবে জনপ্রিয়। তাদের রোমান্টিক জুটি এবং আকর্ষণীয় কেমিস্ট্রি দর্শকদের মনে দাগ কাটছে।

খেসারি লাল যাদব ভোজপুরি সিনেমার একজন জনপ্রিয় অভিনেতা এবং গায়ক। তিনি তার অভিনয় এবং গানের জন্য বেশ কিছু পুরস্কার জিতেছেন। ইয়ামিনী সিং একজন উদীয়মান অভিনেত্রী যিনি তার সৌন্দর্য এবং অভিনয়ের জন্য পরিচিত। এই দুই তারকার জুটি ভোজপুরি সিনেমায় বেশ জনপ্রিয় এবং তাদের ভক্তরা তাদের নতুন কাজের জন্য সবসময় উন্মুখ থাকেন। “তেল” গানটি তাদের জনপ্রিয়তার আরেকটি প্রমাণ এবং ভোজপুরি সিনেমায় তাদের উজ্জ্বল ভবিষ্যতের ইঙ্গিত দেয়।

Related Articles

Back to top button