বলিউডভাইরাল & ভিডিও

মাধুরী দীক্ষিতের গানে ছোট্ট মেয়ের নাচ দেখে ক্ষুব্ধ নেটিজেনরা, বললেন – ‘নাচটা ভালো কিন্তু এরকম নাচ বাচ্চাদের শেখানো উচিত নয়’

মাধুরী দীক্ষিতের চোলি কে পিছে গানের সঙ্গে নাচের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় বিতর্কের জন্ম দিয়েছে

Advertisement
Advertisement

মাধুরী দীক্ষিত অভিনীত ‘খলনায়ক’ চলচ্চিত্রের ‘চোলি কে পিচে কেয়া হ্যায়’ গানটি মুক্তির পর থেকেই বিতর্কিত। রিলিজ হওয়ার পর গানটিতে মাধুরীর নাচ যতটা জনপ্রিয় হয়েছিল, ততটাই সমালোচিতও হয়েছিল। আর এই গানের সঙ্গে একটি মেয়ের একটি বিতর্কিত নাচের পরে আবারো সোশ্যাল মিডিয়ায় খবরের শিরোনামে এসেছে এই গানটি। অনেকেই বলছেন, এই গানে শিশুটিকে নাচ করিয়ে বিষয়টাকে বেশ খারাপ দিকেই নিয়ে গিয়েছেন এই শিশুর অভিভাবকরা। অনেকেই আবার সেই ডান্স ইন্সট্রাক্টরের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন। চলুন তাহলে পুরো বিষয়টা জেনে নেওয়া যাক

Advertisement
Advertisement

ভিডিওতে কি দেখা যাচ্ছে?

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি লেহেঙ্গা পরা সাত-আট বছরের মেয়ে মাধুরীর মতো দুর্দান্তভাবে নাচছে এই চোলি কে পিছে গানের সঙ্গে। মেয়েটি গানের প্রতিটি তাল মিলিয়ে অসাধারণ স্টেপ করছে। ভিডিওটি ‘সাক্ষী দ্বিবেদী’ নামক একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। মনে হচ্ছে ভিডিওটি কোনো বিয়ের অনুষ্ঠান বা সঙ্গীত অনুষ্ঠানের। ভিডিওটি ইতিমধ্যে কয়েক মিলিয়ন বার দেখা হয়েছে এবং ২ লাখ ৬০ হাজারেরও বেশি লাইক পেয়েছে।

Advertisement

নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া

ভিডিওটি ভাইরাল হওয়ার পর, সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। কিছু লোক মেয়েটির নাচের প্রশংসা করছেন। তাদের মতে, মেয়েটি অসাধারণভাবে নাচতে পারে এবং তার ভবিষ্যৎ উজ্জ্বল। অন্যদিকে, অনেকে মনে করছেন, এমন চটকদার নাচের স্টেপ শিশুদের শেখানো উচিত নয়। তাদের মতে, ‘চোলি কে পিচে’ গানের কথা ও নাচের ভঙ্গি শিশুদের জন্য উপযুক্ত নয়।
একজন নেটিজেন মন্তব্য করেছেন, “শিশুর নিষ্পাপতা নষ্ট হয়ে গেছে, নাচ অন্যভাবেও শেখানো যায়।” আরেকজন নেটিজেন লিখেছেন, “সত্যিই লজ্জাজনক যে ব্যক্তিটি এই ছোট্ট মেয়েটিকে এটি করতে বাধ্য করেছে। এমনকি শিশুরাও এই ধরনের শব্দ শুনতে পারে এবং তার উপরে আপনি তাদের এই ধরনের নাচের স্টেপ করতে বাধ্য করছেন।”

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Daya Ram (@dayaram_racer)

Related Articles

Back to top button