ভাইরাল & ভিডিওবিনোদন

Viral video: মারাঠি গানে দুরন্ত শাস্ত্রীয় নৃত্য প্রদর্শন এই ছোট্ট মেয়েটির, ভিডিও দেখে চমকে গেলেন নেটনাগরিকরা

এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় দারুনভাবে ভাইরাল হয়েছে

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়া যুগে ভাইরাল হওয়া আর কারো জন্য অচেনা নয়। কিন্তু একজন ছোট্ট মেয়ের নৃত্য ভিডিও এমনভাবে ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে যে তা সকলের মন জয় করে নিয়েছে। মারাঠি গান ‘অপ্সরা আলি’তে মেয়েটির নিখুঁত শাস্ত্রীয় নৃত্যের দক্ষতা দেখে নেটপাড়া মন্তমুগ্ধ। তার নড়নচলন, হাতের ভঙ্গি, চোখের মিটমিট – সব মিলিয়ে তাকে একজন অভিজ্ঞ নৃত্যশিল্পীর মতোই দেখাচ্ছে।

Advertisement
Advertisement

ভাইরাল সেনসেশন

ইনস্টাগ্রামে এই ভিডিওটি মুহূর্তের মধ্যে দুই কোটিরও বেশি মানুষ দেখেছেন। লক্ষাধিক মানুষ এই ভিডিওটি লাইক করেছেন এবং অনেকেই তা শেয়ার করেছেন। কমেন্ট বক্সে মেয়েটির প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন নেটিজেনরা। অনেকে তাকে ভবিষ্যতের কিংবদন্তি বলেছেন। আবার কেউ কেউ লিখেছেন, “আমি আফসোস করছি যে আমি শাস্ত্রীয় নৃত্য শিখিনি।”

Advertisement

কেন এত জনপ্রিয়?

ধ্রুপদী নৃত্যের সূক্ষ্মতা এবং সৌন্দর্য মানুষকে সবসময় আকর্ষণ করে। একজন ছোট্ট মেয়ের এত দক্ষতার প্রদর্শন সকলের মনে স্পর্শ করে। ইনস্টাগ্রামের মতো প্ল্যাটফর্মগুলো ভিডিও ভাইরাল হতে সাহায্য করে। এটা থেকে বোঝাই যায়, ছোট বয়স থেকেই শিশুদের তাদের প্রতিভা বিকাশের সুযোগ দেওয়া উচিত।এই ছোট্ট মেয়ের নৃত্য ভিডিও শুধু একটি ভাইরাল সেনসেশন নয়, এটি একটি অনুপ্রেরণা। এটি আমাদের সকলকে মনে করিয়ে দেয় যে শৈশব থেকেই প্রতিভা বিকাশের সুযোগ দেওয়া উচিত এবং আমাদের সমৃদ্ধ সংস্কৃতিকে গর্বিতভাবে ধারণ করা উচিত।

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Vaiga Vishag (@vaigavishag)

Related Articles

Back to top button