বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

BHOJPURI: এক বিছানায় অক্ষরা সিং ও অঞ্জনা সিং-এর সাথে সুহাগরাত মানাচ্ছেন নিরহুয়া, ভিডিওটি ব্যাপক ভাইরাল

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে বহু মানুষ পছন্দ করেছেন এবং দেখেছেন

Advertisement
Advertisement

দিনেশ লাল যাদবের অভিনয় এবং কন্ঠের কারণে তিনি এই মুহূর্তে ভোজপুরি জগতে সবথেকে জনপ্রিয় অভিনেতা। ভোজপুরি শিল্পের সুপারস্টার হিসেবে পরিচিত তিনি। নিরাহুয়ার প্রতিটি গান এখন সোশ্যাল মিডিয়াতে একেবারে হট কেক হয়ে ওঠে। দীনেশ লাল যাদব ভোজপুরি ইন্ডাস্ট্রিতে প্রচুর অভিনেত্রীর সঙ্গে কাজ করেছেন। তবে ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন অভিনেত্রীর সঙ্গে তার জুটি সবথেকে বেশি পছন্দ করা হয়। তিনি হচ্ছেন আম্রপালি দুবে এবং তার সাথেই নিরাহুয়ার সবথেকে বেশি সিনেমা রয়েছে। তবে আম্রপালি ছাড়াও অন্যান্য অভিনেত্রীদের সঙ্গেও তিনি অনেক ছবিতে অভিনয় করেছেন। আজ নিরাহুয়ার একটি পুরনো ভিডিও নতুন করে জনপ্রিয় হতে শুরু করেছে যেখানে তাকে দেখা যাচ্ছে ভোজপুরি আরো দুই সুপারস্টার অভিনেত্রীর সঙ্গে অভিনয় করতে। চলুন তাহলে সেই ভিডিওটি দেখে নিন।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল এই ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে নিরাহুযার একটি পুরনো গানের ভিডিও ভাইরাল হতে শুরু করেছে যেখানে তাকে দেখা যাচ্ছে আম্রপালি ছাড়া অন্যান্য দুই অভিনেত্রীর সঙ্গে রোমান্স করতে। এই ভিডিওতে মোট তিনজন ভোজপুরি তারকা রয়েছেন। এদের মধ্যে রয়েছেন অঞ্জনা সিং অক্ষরা সিং এবং তাদের সাথেই রয়েছেন দীনেশ লাল যাদব। ৩ তারকাই তাদের নাচ এবং রোমান্স দিয়ে সবাইকে চমকে দিয়েছেন। ইন্টারনেট দুনিয়ায় এই গানের ভিডিওটি একেবারে আলোরন সৃষ্টি করেছে। এক বিহারী সো পে ভারী সিনেমা থেকে এই গানের ভিডিওটি নেওয়া হয়েছে।

Advertisement

সুহাগ রাতের ভিডিও হল ভাইরাল

এই ভিডিওতে দেখা যাচ্ছে দীনেশ লাল যাদব দুই অভিনেত্রীর সঙ্গে একসাথে সুহাগ রাত মানাচ্ছেন। দুই অভিনেত্রী এক গ্লাস করে দুধ নিয়ে নিরাহুয়ার জন্য আসেন। এই বিষয়টি অবিশ্বাস্যভাবে বিনোদনমূলক। আপনি যতবারই দেখুন না কেন আপনি কোনদিনই বিরক্ত হবেন না। সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি ব্যাপকভাবে জনপ্রিয় হয়েছে। এই গানে একসঙ্গে কন্ঠ দিয়েছেন গায়ক ইন্দু সোনালী এবং বিনোদ রাঠোর। গানটির সঙ্গীত আয়োজন করেছেন গুণবন্ত সেন এবং এর কথা লিখেছেন পেয়ারীলাল যাদব। বিয়ের রাতেই এরকম ঝামেলায় পড়ে গিয়েছেন নিরাহুয়া। এই ভিডিওটি আপলোড হয়েছে ইশতার ভোজপুরি চ্যানেলে। এখনো পর্যন্ত এই ভিডিওটি ব্যাপকভাবে জনপ্রিয়তা পেয়েছে। আপনি যদি ভিডিওটি এখনো না দেখে থাকেন তাহলে দেখে নিন এক্ষুনি।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button