BB Plus

Indian Railways: এবার IRCTC-তে মিলবে দুর্দান্ত চাকরি, প্রতি মাসে বেতন পাবেন ২ লাখ টাকা

ভারতীয় রেলের এই বিশেষ পদে আবেদন করতে হলে আবেদনকারীকে আগামী ৬ই নভেম্বরের মধ্যে IRCTC-র অফিসিয়াল ওয়েবসাইটে আবেদন করতে হবে।

Advertisement

এই মুহূর্তে যদি আপনি ভারতীয় রেলের সাথে সংযুক্ত হয়ে নিজের ক্যারিয়ার তৈরি করতে চান, তবে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ আপনার জন্য হতে চলেছে। আজকের প্রতিবেদনে আমরা আপনাদের জন্য ভারতীয় রেলের এমন একটি দুর্দান্ত চাকরির খোঁজ দিতে চলেছি, যেখান থেকে আপনি প্রতিমাসে ২ লাখ টাকা পর্যন্ত বেতন পেতে পারেন। চলুন আজকের প্রতিবেদনে জেনে নেওয়া যাক, তারা এবং কিভাবে ভারতীয় রেলের এই বিশেষ পদে চাকরির জন্য আবেদন করতে পারবেন।

ভারতীয় রেলের ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন (IRCTC) সাধারণ মানুষের জন্য এই চাকরির সুযোগ করে দিয়েছে। সম্প্রতি, আইআরসিটিসি নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে এজিএম/ডিজিএম এবং ডেপুটি জেনারেল ম্যানেজার (অর্থ) পদের জন্য শূন্যপদ প্রকাশ করেছে। যেখান থেকে যোগ্য প্রার্থী নির্বাচন করা হবে। যদি আপনি ভারতীয় রেলের এই বিশেষ পদে আবেদন করার যোগ্য হন, তবে এক্ষুনি আবেদন করুন।

আবেদন করার শেষ সীমা: ভারতীয় রেলের এই বিশেষ পদে আবেদন করতে হলে আবেদনকারীকে আগামী ৬ই নভেম্বরের মধ্যে IRCTC-র অফিসিয়াল ওয়েবসাইটে আবেদন করতে হবে।

বয়স সীমা এবং নির্বাচন প্রক্রিয়া: ভারতীয় রেলের এই বিশেষ পদে আবেদন করতে হলে অবশ্যই আবেদনকারীর বয়স ৫৫ বছরের মধ্যে হতে হবে। এজিএম/ডিজিএম এবং ডেপুটি জেনারেল ম্যানেজার (অর্থ) পদের জন্য চাকরি প্রার্থীরা যথাক্রমে ১৫৬০০, ৩৯১০০ এবং ৭০ হাজার থেকে 2 লাখ টাকা পর্যন্ত বেতন পাবেন। সরাসরি ইন্টারভিউ-এর মাধ্যমে এই বিশেষ পদে প্রার্থী নির্বাচন করবে IRCTC।

Related Articles

Back to top button