টেক বার্তাদেশনিউজ

গ্রাহকদের জন্য বড় স্বস্তি, বিনামূল্যে বাড়তি কলিং-ডেটা-এসএমএস সুবিধা দিচ্ছে Airtel

টেলিকম অপারেটর ভারতী এয়ারটেল তার নির্বাচিত গ্রাহকদের অতিরিক্ত বৈধতা, ডেটা এবং বিনামূল্যে কল করে একটি বড় ঘোষণা করেছে।

Advertisement
Advertisement

টেলিকম অপারেটর ভারতী এয়ারটেল তার নির্বাচিত গ্রাহকদের অতিরিক্ত বৈধতা, ডেটা এবং বিনামূল্যে কল করে একটি বড় ঘোষণা করেছে। কেরলের ওয়ানাডে প্রাকৃতিক বিপর্যয়ের পর এয়ারটেল গ্রাহকদের এই স্বস্তি দেওয়া হয়েছে। মঙ্গলবার কেরলের ওয়ানাডে ভারী বৃষ্টিপাতের ফলে ভূমিধসে দেড় শতাধিক মানুষ প্রাণ হারিয়েছেন। ওয়ানাডে বড় বিপর্যয়ের কারণে হাজার হাজার মানুষ ক্ষতিগ্রস্থ হয়েছে এবং এয়ারটেল এই দুর্যোগে ক্ষতিগ্রস্থ গ্রাহকদের কোনও রিচার্জ বা ফি ছাড়াই অতিরিক্ত সুবিধা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

Advertisement
Advertisement

বাড়তি মেয়াদ, ডেটা এবং কলিংয়ের মতো সুবিধা

তবে এই সুবিধা শুধুমাত্র ওয়েনাডে এয়ারটেল ব্যবহারকারীরাই পাবেন। সংস্থার তরফে জানানো হয়েছে, রিচার্জ শেষ হওয়ার পরেও প্রিপেইড ও পোস্টপেইড গ্রাহকরা বাড়তি মেয়াদ, ডেটা এবং কলিংয়ের মতো সুবিধা পাবেন। ওয়েনাডে প্রিপেইড এয়ারটেল গ্রাহকদের রিচার্জ শেষ হওয়ার পরে অতিরিক্ত মেয়াদ দেওয়া হচ্ছে।

Advertisement

বিল পরিশোধের সময়সীমা ৩০ দিন বাড়ানো হয়েছে

অর্থাৎ দুর্যোগে আটকে থাকার কারণে যাঁরা রিচার্জ করতে পারছেন না, তাঁরাও এখন কল ও ইন্টারনেটের মাধ্যমে অন্যদের সঙ্গে যুক্ত থাকতে পারবেন। তিন দিনের অতিরিক্ত মেয়াদ ছাড়াও, কোম্পানি প্রতিদিন ১ জিবি মোবাইল ডেটা, সীমাহীন কলিং এবং প্রতিদিন ১০০ টি ফ্রি এসএমএস অফার করছে। এয়ারটেল পোস্টপেইড পরিষেবা ব্যবহারকারী ওয়েনাড গ্রাহকদের জন্য বিল পরিশোধের সময়সীমা ৩০ দিন বাড়ানো হয়েছে।

Advertisement
Advertisement

airtel give extra benefits for wayanad kerala

এর অর্থ হল ওই এলাকার গ্রাহকরা এখন অর্থ প্রদান না করে আরও এক মাসের জন্য তাদের পরিষেবা অ্যাক্সেস করতে সক্ষম হবেন। এরপর পরবর্তী ডেডলাইনে একসঙ্গে দু’মাস টাকা দেওয়ার সুযোগ পাবেন তাঁরা। গত মাসে এয়ারটেল তার রিচার্জ প্ল্যানগুলি আরও দামী করেছে। এমন পরিস্থিতিতে দুর্যোগের ক্ষেত্রে ব্যবহারকারীদের ত্রাণ সরবরাহ করা একটি ইতিবাচক পদক্ষেপ এবং সংস্থাটি কঠিন সময়ে গ্রাহকদের সহায়তা করার জন্য এটি করছে।

Related Articles

Back to top button