৮০ Kmpl মাইলেজ দেয় বাজাজের এই বাইক, আজই বুক করুন Bajaj ডিলারশিপে

বর্তমানে ভারতীয় বাজারে বিভিন্ন ধরনের কোম্পানি বিভিন্ন ক্যাটাগরির বাইক এনে দিয়েছে। বাইক কিনতে যাওয়ার আগে তাই অনেকেই দ্বন্দ্বে পড়েন কোন বাইক কিনবেন বা কোন বাইক বেশি ভালো হবে। আর আজকালকার দিনে একাধিক কোম্পানি মধ্যবিত্তদের কথা মাথায় রেখে বিভিন্ন বাজেট মূল্যের বাইক ভারতীয় বাজারে লঞ্চ করছে। এই বাজেট মূল্যের বাইকের তালিকায় সবচেয়ে বেশি জনপ্রিয়তা পায় বাজাজ কোম্পানিটি। এই কোম্পানিগুলির কম মূল্যের বাইকেও অসাধারণ সমস্ত ফিচার এবং ব্যাপক মাইলেজ পাওয়া যায়। একসময় বাজাজ পালসার বাইকের জনপ্রিয়তা মন জয় করে নিয়েছিল সমস্ত স্তরের মানুষের।

Bajaj CT 110X রীতিমত জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। এই নতুন বাইকে শক্তিশালী ইঞ্জিন অফার করা হয়েছে। ভারতের বাজারে লঞ্চ হওয়ার পর থেকে রীতিমত প্রত্যেক ভারতীয়ের নজর আছে এই বাইকের দিকে। আজই বাজাজ ডিলারশিপ এ গিয়ে এই বাইক বুক করে নিতে পারেন। এই বাইকে ১১৫.৪৫ সিসির একটি ইঞ্জিন রয়েছে যা ৮.৬ PS পাওয়ার ও ৯.৮১ Nm টর্ক উৎপন্ন করতে পারে। এই বাইকে ৪ স্পিড গিয়ার থাকবে। এই মোটরসাইকেলের সর্বোচ্চ গতি ৯০ কিলোমিটার প্রতি ঘন্টা।

এই বাজাজ এর বাইক ৮০ kmpl এর মাইলেজ দেয়। এতে ১১ লিটারের ট্যাঙ্ক আছে। তাই একবার তেল ভরলে এই বাইক ৭৭০ কিমি যেতে পারে। বাইকটি সর্বোচ্চ ৯০ কিমি ঘটা বেগে দৌড়াতে পারে। তিনটি রঙে তৈরি করা হয়েছে যার মধ্যে রয়েছে মেট ওয়াইল্ড গ্রিন, এবোনি ব্ল্যাক রেড এবং এবোনি ব্ল্যাক ব্লু। এই বাইকে সেগমেন্টের সবচেয়ে ভালো ফিচার পাওয়া যায়। এই বাইকের দিল্লিতে অন রোড দাম মাত্র ৮৫,৩৮১ টাকা। আপনিও যদি এই বাইক কিনতে চান, তাহলে অবশ্যই বাজাজ ডিলারশিপে পৌঁছে যান।