New Bike: রয়েল এনফিল্ড হিমালয়ানের সাথে প্রতিযোগিতা করবে হিরোর এই শক্তিশালী বাইক, দেখুন দাম এবং অবিশ্বাস্য বৈশিষ্ট্য

বিগত কয়েক বছরে ভারতের বাজারে একাধিক বাইক নির্মাণ সংস্থা একের পর এক নতুন মডেলের বাইক লঞ্চ করেছে। যেগুলি বেশ পছন্দ করেছেন বাইক প্রেমীরা। স্পোর্টস বাইক কিংবা সাধারণ বাইক, সর্বক্ষেত্রেই নতুনত্বের সাথে পরিচয় করিয়েছে বাইক নির্মাণ কোম্পানি গুলো। তবে আপনি যদি অ্যাডভেঞ্চার ভালোবাসেন এবং পাহাড়ে ঘুরতে যেতে পছন্দ করেন, তবে নিঃসন্দেহে আপনি বাজারের সেরা অ্যাডভেঞ্চার বাইক ক্রয় করার কথা চিন্তা করবেন। আর অ্যাডভেঞ্চার বাইক নির্মাণের ক্ষেত্রে এবার সাহসী পদক্ষেপ নিয়েছে বাইক নির্মাণকারী সংস্থা হিরো। যতদূর জানা যাচ্ছে, আগামী মাসেই ভারতের বাজারে আসতে চলেছে হিরোর অ্যাডভেঞ্চার বাইক।

তবে সম্প্রতি পার্বত্য অঞ্চলে হিরোর আসন্ন বাইকের (Hero Xulse N) দর্শন পাওয়া গেছে বলে ধারণা করা হচ্ছে। ইন্টারনেটে ভাইরাল হওয়া কয়েক সেকেন্ডের ভিডিওতে হিরোর নতুন মডেলের এই গাড়িটি দেখা গেছে। মনে করা হচ্ছে, সেটি Hero Xulse N-এর ২১০সিসি ভেরিয়েন্ট। আমরা আপনাদের বলে রাখি, হিরো তাদের এই নতুন বাইকটি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করতে পারে। একটিতে ২১০সিসি-র ইঞ্জিন এবং অন্যটিতে ৪২১সিসি-র ইঞ্জিন ব্যবহার করা হতে পারে। শুধু তাই নয়, দামের ক্ষেত্রেও বিপ্লব আনতে চলেছে হিরো। যতদূর জানা যাচ্ছে, রয়েল এনফিল্ড হিমালয়ানের চেয়েও কম দামে বিক্রি হবে Hero Xulse N।

যদিও গাড়ি নির্মাণ সংস্থা হিরোর তরফ থেকে কোনরকম তথ্য প্রকাশ করা হয়নি। তবুও ভাইরাল হওয়া ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে, হিরোর এই নতুন বাইকে গোলাকার এলইডি হেড লাইট, ছোট ভিসার, বড় জ্বালানি ট্যাঙ্ক সহ আকর্ষণীয় ডিজাইনের সাথে বাজারে উপলব্ধ হবে। তাছাড়া এই গাড়ির অত্যাধুনিক বৈশিষ্ট্যের মধ্যে থাকবে ব্লুটুথ কানেকশন, স্মার্টফোন কানেক্টিভিটি, টার্ন-বাই-টার্ন নেভিগেশন সিস্টেম, ডুয়াল চ্যানেল ABS ব্রেকিং সিস্টেম সহ একাধিক রাইড মোড। যা অন্যান্য গাড়ির তুলনায় সম্পূর্ণ ভিন্ন অভিজ্ঞতা প্রদান করবে গ্রাহকদের। যতদূর জানানো যাচ্ছে, হিরোর এই নতুন বাইকে লিকুইড কুলড একক সিলেন্ডারযুক্ত ইঞ্জিন ব্যবহার করা হবে।