টেক বার্তা

ভারতের বাজারে নতুন চমক দেখাতে চলেছে Hero, খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে Hero Splendor-এর ইলেকট্রিক ভার্সন

কোম্পানি তরফ থেকে জানানো হয়েছে এবার Splendor বাইকের ইলেকট্রিক ভার্সন অর্থাৎ Splendor EVl 200 লঞ্চ করার সমস্ত প্রস্তুতি গ্রহণ করে ফেলেছে গাড়ি নির্মাণ সংস্থাটি।

Advertisement

২০২৩-২৪ সালকে ভারতের অটোমোবাইল সেক্টরের সুবর্ণ সময় বলে মনে করা হয়। কারণ, এই দুই বছরে ভারতের একাধিক অটোমোবাইল কোম্পানি নিজেদের অত্যাধুনিক গাড়ি লঞ্চ করার পাশাপাশি দামের ক্ষেত্রেও নতুনত্ব দেখিয়েছে। ধারাবাহিক মডেলের গাড়ি নির্মাণ ছেড়ে একের পর এক নতুন ডিজাইনের গাড়ি লঞ্চ করেছে গাড়ি নির্মাণ সংস্থাগুলি। বিশেষ করে বাইকের ক্ষেত্রে ঘটেছে নব বিপ্লব। ইলেকট্রিক বাইকের সৌজন্যে বর্তমানে ভারতের বাজারে রাজত্ব করছে একাধিক গাড়ি নির্মাণ সংস্থা।

শুরুর দিকে ভারতের বাজারে ইলেকট্রিক স্কুটার লঞ্চ করা হলেও বর্তমানে একাধিক কোম্পানি নিজেদের অত্যাধুনিক ইলেকট্রিক বাইক লঞ্চ করেছে ভারতের বাজারে। যাদের দুর্দান্ত ডিজাইন এবং অবিশ্বাস্য মাইলেজ ইতিমধ্যে মুগ্ধ করেছে বাইক প্রেমীদের। তবে এবার সবাইকে হতবাক করে নিজেদের বিস্ময়কর ইলেকট্রিক বাইক লঞ্চ করার ঘোষণা দিয়েছে গাড়ি নির্মাণ কোম্পানি হিরো। এখানেই শেষ নয়, নিজেদের সবচেয়ে জনপ্রিয় বাইকের ইলেকট্রিক ভার্সন লঞ্চ করার ঘোষণা দিয়েছে সংস্থাটি।

আজ্ঞে হ্যাঁ, কোম্পানি তরফ থেকে জানানো হয়েছে এবার Splendor বাইকের ইলেকট্রিক ভার্সন অর্থাৎ Splendor EVl 200 লঞ্চ করার সমস্ত প্রস্তুতি গ্রহণ করে ফেলেছে গাড়ি নির্মাণ সংস্থাটি। খুব শীঘ্রই বিভিন্ন শোরুম থেকে গ্রাহকরা নতুন ইলেকট্রিক বাইক সংগ্রহ করতে পারবেন বলেও জানানো হয়েছে সংস্থার তরফ থেকে। দুর্দান্ত ডিজাইনের সাথে সমস্ত ধরনের অত্যাধুনিক বৈশিষ্ট্যের সংমিশ্রনে হিরোর এই নতুন ইলেকট্রিক বাইকটি নির্মিত হতে চলেছে। শুধু তাই নয়, মাইলেজের ক্ষেত্রেও যে হিরো চমক দেখাবে, সে বিষয়ে কোনো সন্দেহ নেই।

Related Articles

Back to top button