ক্রিকেটখেলা

সিডনি টেস্ট এর আগে হলো ভারতীয় দলের কোভিড টেস্ট, দেখে নিন রিপোর্ট

ভারতীয় দলের পক্ষে ভালো খবর, রোহিত শর্মা ( Rohit Sharma) এবারে প্রথম একাদশ এর অংশ হতে পারেন

Advertisement

ভারতীয় দল বর্তমানে অস্ট্রেলিয়া সফরে রয়েছে যেখানে তারা ৪টি টেস্ট ম্যাচের সিরিজ খেলবে। এখনো পর্যন্ত দুটি ম্যাচ খেলা হয়েছে এবং ভারত এবং অস্ট্রেলিয়া দুজনেই একটি একটি করে টেস্ট জিতেছে। ফলে দু’জনের জয়ের সম্ভাবনা বর্তমানে একেবারে সমান। তৃতীয় টেস্ট খেলা হবে সিডনির মাঠে। আর সেখানে যাবার আগে ভারতীয় দলের সমস্ত খেলোয়াড়দের করোনাভাইরাস পরীক্ষা করা হয়েছে।

সোমবার ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছে, ভারতীয় দলের সমস্ত খেলোয়াড় আর দলের সমস্ত সহযোগী স্টাফদের করোনা টেস্ট করা হয়েছে। বিসিসিআইয়ের বয়ানে জানা গেছে, খেলোয়াড় আর স্টাফ সকলেই করোনা নেগেটিভ রয়েছেন। বয়ানে লেখা ছিল, ” ৩ জানুয়ারি ২০২১ সালে ভারতীয় ক্রিকেট দলের সমস্ত খেলোয়াড় এবং সাপোটিং স্টাফের করোনা পরীক্ষা করা হয়েছে। সকলে রিপোর্ট নেগেটিভ এসেছে।”

সম্প্রতি রোহিত শর্মা ( Rohit Sharma ) সহ পাঁচ জন খেলোয়াড়ের একটি রেস্তোরাঁয় খাবার ভিডিও সামনে আসে। তারপর পাঁচজনকে আলাদা আলাদা করে দেওয়া হয়। ক্রিকেট অস্ট্রেলিয়া তরফে তদন্ত শুরু করা হয়েছে। তারা ঘোষণা করেছিল বিসিসিআইয়ের সঙ্গে মিলে তারা একসাথে তদন্ত করবেন, খেলোয়াড়রা সিরিজের জন্য তৈরি জৈব সুরক্ষার বলয় ভেঙেছেন কিনা। কিন্তু, সব ক্রিকেটারের রিপোর্ট নেগেটিভ এসেছে।

এই টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচ খেলা হবে সিডনিতে। আপাতত দুটি দল একটি একটি করে ম্যাচ জিতেছে। সিরিজ বর্তমানে সমতায় আছে, তবে যে দল এই ম্যাচ হারবে তার পক্ষে সিরিজ জেতার বেশ মুশকিল হয়ে যাবে। তারা খুব বেশি হলে চতুর্থ টেস্ট জিতে সিরিজ সমতা আনতে পারে। সেই ক্ষেত্রে টেস্ট সিরিজ কারো হাতে আসবে না। তবে ভারতীয় দলের পক্ষে ভালো খবর, রোহিত শর্মা এবারে প্রথম একাদশ এর অংশ হতে পারেন।

Related Articles

Back to top button