বলিউড

Jahnvi Kapoor: শ্রীদেবী কন্যা জাহ্নবীর নতুন লুক হল ভাইরাল, ক্লিভেজে চোখ আটকালো নেটিজেনদের

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে

Advertisement
Advertisement

বর্তমানে ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রতিভাধর অভিনেত্রী শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। তিনি ২০১৮ সালে রোম্যান্টিক মুভি ধড়কের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন, যেখানে তিনি ইশান খট্টরের সাথে করেছিলেন রোম্যান্স। শশাঙ্ক খৈতানের পরিচালনায় পার্থবী সিং রাঠোরের চরিত্রে অভিনয় করেছিলেন ওই সিনেমায় জাহ্নবী। এটি ছিল নাগরাজ মঞ্জুলের ২০১৬ সালের মারাঠি ছবি সাইরাতের হিন্দি রিমেক। বড় পর্দায় জাহ্নবীর পরবর্তী উপস্থিতি ছিল ২০২২ সালে বনি কাপুরের মিলি সিনেমায়। জাহ্নবী কাপুর ভারতীয় চলচ্চিত্র শিল্পের অন্যতম সুন্দরী অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হয়ে উঠেছেন আজকের দিনে এবং তিনি তার সাহসী চেহারার দৌলতে ভক্তদের মধ্যে একটা নিজের একটা জনপ্রিয়তা তৈরি করতে সক্ষম হন সবসময়।

Advertisement
Advertisement

নতুন পোশাকে দারুন কনফিডেন্ট জাহ্নবী

প্রতিদিন তার নতুন লুক তিনি নিজের ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন এবং এই ধরনের ভিডিও তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের পাশাপাশি বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে দুরন্ত জনপ্রিয়তা পেয়ে থাকে। সম্প্রতি তার একটি একটি নতুন রিল ভিডিও সোশ্যাল মিডিয়াতে সকলের আকর্ষণ অর্জন করতে পেরেছে। এই নতুন রিল ভিডিওতে জাহ্নবী কাপুরকে দেখা গিয়েছে একেবারে ঝকমকে একটা পোশাক পরে। কোন একটি অনুষ্ঠানে গিয়ে এই পোশাকে ধরা দিয়েছেন শ্রীদেবী কন্যা। এই ছবিতে তাঁর ক্লিভেজে চোখ আটকেছে ভক্তদের। ফিল্মিজ্ঞানের অফিসিয়াল instagram হ্যান্ডেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে।

Advertisement

ভাইরাল হল তার নতুন লুক

সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই জাহ্নবী কাপুর কে দেখা যায় বিভিন্ন ধরনের পোশাকে ছবি পোস্ট করতে। এই নতুন পোশাকে তিনি ধরা দিয়েছেন একটি বিশেষ অনুষ্ঠানে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা ফারহান আখতার। তার সঙ্গেও পোজ দিতে দেখা গেল অভিনেত্রীকে। অনুষ্ঠানের রেড কার্পেট এর উপর দাঁড়িয়ে পাপারাজ্জিদের উদ্দেশ্যে পোজ দিয়েছেন অভিনেত্রী। তিনি একটি ডিপ নেক ড্রেস পরে অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। এই পোশাকের কারণে তিনি পোজ দিতে গিয়ে বেশ সমস্যার মধ্যে পড়েন। সেই কারণে প্রথমে তাকে দেখা যায় নিজের পোশাকটা ঠিক করতে। সেটাই দর্শকদের নজরেও পড়েছে। ইতিমধ্যে হাজার হাজার জন মানুষ এই ভিডিওটি লাইক করেছেন এবং বহু মানুষ করেছেন কমেন্ট।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button