জ্যোতিষ

Lucky zodiac signs in October: অফিসে প্রমোশন, বিরাট বেতন, নতুন বাড়ি গাড়ি, অক্টোবরে বাম্পার ধামাকা রয়েছে এই ৩ রাশির কপালে

চারটি রাজযোগের মধ্যে অন্যতম হলো শনিদেবের শশ রাজযোগ এবং এর প্রভাবেই শুরু হবে বেশ কিছু রাশির স্বর্ণ সময়

Advertisement

জ্যোতিষ শাস্ত্র অনুসারে অক্টোবর মাসে একাধিক গ্রহের প্রভাব রয়েছে বিভিন্ন রাশির উপরে। বেশ কয়েকটি রাশির উপরে একাধিক গ্রহের প্রভাব বাড়বে তাদের স্থান পরিবর্তনের কারণে। তার পাশাপাশি এই মাসে রয়েছে চারটি বড় বড় রাজযোগ। ফলে সব মিলিয়ে অক্টোবর মাসটা কিন্তু বিভিন্ন রাশির জন্য খুব লাভজনক মাস হতে চলেছে। আবার কয়েকটি রাশির কিন্তু ক্ষতির সম্ভাবনাও রয়েছে। এই রাজযোগগুলির মধ্যে রয়েছে শনিদেবের শশ রাজযোগ। এছাড়াও রয়েছে লক্ষ্মীনারায়ণ রাজযোগ। ফলে কিছু রাশির স্বর্ণ সময় শুরু হতে চলেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা।

কোন কোন রাশির জন্য সময়টা ভালো?

অক্টোবর মাসটা সব থেকে ভালো যাবে বৃষ রাশির জাতকদের জন্য। এই মাসটা বৃষ রাশির জাতকদের কাছে খুবই লাভজনক। কাজের জায়গায় পদোন্নতি হাতের মুঠোয়। অধরা কাজ পূর্ণ হবে এবং সম্পত্তি আসবে নাগালে। ক্যারিয়ারে চড়চড়িয়ে উন্নতি করবেন আপনারা। সঙ্গেই অধরা ইচ্ছে পূর্ণ হবে আপনার। ধনসম্পত্তি বৃদ্ধি পাবে আপনার।

এর পাশাপাশি, সিংহ রাশির জাতকদের জন্যেও এই মাসটা হতে চলেছে খুবই লাভজনক। চারটি রাজযোগের প্রভাবে সিংহ রাশির জাতক জাতিকাদের কাছে অক্টোবর মাস খুবই সুখকর হতে চলেছে। এই মাসে আপনারা ক্যারিয়ারে আকাশ ছোঁয়া পরিবর্তন দেখতে পাবেন। পেয়ে যাবেন প্রমোশন। পাশাপাশি বিদেশ যাত্রার সুযোগও রয়েছে আপনার কাছে। কাজের জায়গায় সিনিয়র জুনিয়রদের সহযোগিতা পাবেন পুরোপুরিভাবে। নির্দিষ্ট সময় আপনার ইচ্ছা পূর্ণ হবে এবং প্রতিদিনের আয় বাড়বে অনেকটাই।

এর পাশাপাশি তুলা রাশির জাতক-জাতিকাদের জন্যও অক্টোবর মাসটা বিশেষ লাভজনক হতে চলেছে। উপার্জন বাড়বে অনেকটাই। এই মাসে আপনারা পাবেন বড় সুখবর। তৈরি হতে পারে বিবাহের যোগ। সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে বহুগুণ এবং নতুন চাকরির সুযোগ আপনি পাবেন। পেতে পারেন বাহন এবং ভূ-সম্পত্তি।

Related Articles

Back to top button