জ্যোতিষ

Budh Gochar Astrology: পুজোর পাঁচ দিন পর রাজা হবেন এই ৫ রাশির জাতক – জাতিকারা, হবে টাকার বৃষ্টি, দরজায় সুখের সময়

একটি নির্দিষ্ট সময় পর প্রতিটি গ্রহ রাশি পরিবর্তন করে থাকে এবং এর সরাসরি প্রভাব পড়বে এই ১২টি রাশির জাতক জাতিকাদের জীবনে

Advertisement

একটা নির্দিষ্ট সময় পরে পরে প্রত্যেকটি গ্রহই রাশি পরিবর্তন করে। আর গ্রহগুলির এই রাশি পরিবর্তনের কারণে সরাসরি প্রভাবিত হয় ১২টি রাশির জাতক জাতিকারা। কারো জন্য এই গ্রহ পরিবর্তন শুভ আবার কারোর জন্য খুবই অশুভ হতে পারে। কারো জীবনে অশান্তি নেমে আসতে পারে, আবার কারো জীবনে সুখ স্বাচ্ছন্দ্য আনতে পারে এই রাশির গোচর। জ্যোতিষ শাস্ত্রের গণনা অনুসারে, আগামী ১০ অক্টোবর তুলা রাশিতে স্থান পরিবর্তন করতে চলেছে বুধ গ্রহটি। গ্রহের রাজকুমার বুধের গোচরের প্রভাবে পাঁচটি রাশির কপাল খুলতে চলেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। চলুন তাহলে জেনে নেওয়া যাক, এই পুজোর সময় এবং পুজোর পরে তাদের ভাগ্য পরিবর্তন হতে চলেছে।

১. বৃষ রাশি

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য সময়টা ভালো হতে চলেছে। বুধের গোচরে চাকরি এবং ব্যবসা উভয় ক্ষেত্রেই সময় আপনার জন্য অনুকূল থাকবে। কর্ম ক্ষেত্রে সিনিয়রদের কাছ থেকে সহায়তা পাবেন এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে।

২. কর্কট রাশি

কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য বুধের গোচর একটা সুখবর আনতে পারে। চাকরিজীবীদের বেতন বৃদ্ধির পাশাপাশি, আয়ের নতুন উৎস তৈরি হবে এই সময়ে। ব্যবসায়ীরা নতুন চুক্তি পেতে পারেন এবং তাতে দারুন লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে এবং পারিবারিক সম্পর্ক অনেক মজবুত হবে।

৩. কন্যা রাশি

বুধের স্থান পরিবর্তনের ফলে কন্যা রাশির জাতক-জাতিকাদের জীবনে ভালো সময় আসতে চলেছে। অর্থনৈতিক অবস্থা সবার মজবুত হবে এবং কোন বিষয়ে মানসিকভাবে অস্বস্তি থাকলে সেই সমস্যার সমাধান হতে পারে। কর্মরত ব্যক্তিরা পদোন্নতির খবর শুনতে পারেন, যার ফলে তারা বেশ খুশি হবেন।

৪. বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা বুধের গোচরে লাভবান হতে চলেছেন। কর্মক্ষেত্রে আপনি নতুন সুযোগ পেতে চলেছেন এবং যারা চাকরি খুঁজছেন তারা নতুন চাকরির অফার পেতে পারেন। পাশাপাশি আপনার অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে এই সময়ে।

৫. কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য সময়টা ভালো হতে চলেছে পূজোর পরে। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল থাকবে এবং বিনিয়োগ করার পরিকল্পনা থাকলে এটাই সবথেকে ভালো সময়। আপনি বেশ কিছু ভালো খবর পেতে পারেন যা আপনার মেজাজ ভালো রাখবে।

Related Articles

Back to top button