BB Plus

Ola Electric Scooter: উৎসবের মরশুমে বাম্পার অফার, ২৫ হাজার টাকা ছাড়ে কিনুন Ola-র ইলেকট্রিক স্কুটার

Advertisement

বিগত কয়েক বছরে জ্বালানি তেলের ক্রমবর্ধমান দাম বৃদ্ধির ফলে হাঁপিয়ে উঠেছে দেশের সাধারণ মানুষ। পরিসংখ্যান অনুযায়ী, ইলেকট্রিক স্কুটার কিংবা বাইক লঞ্চ হওয়ার পর থেকে দেশে উল্লেখযোগ্য হারে কমেছে পেট্রোল চালিত স্কুটার অথবা বাইক বিক্রি। বিষয়টি মাথায় রেখে বিগত ২ বছরে একাধিক গাড়ি নির্মাণ কোম্পানি ভারতের বাজারে একের পর এক ইলেকট্রিক গাড়ি লঞ্চ করেছে। Ola থেকে শুরু করে TVS-এর মত সংস্থাগুলি ভারতের বাজারে একাধিক ইলেকট্রিক স্কুটার লঞ্চ করেছে। যার ক্রমবর্ধমান চাহিদাও লক্ষ্য করা যাচ্ছে ভারতের বাজারে।

তবে পেট্রোল ইঞ্জিনের তুলনায় ইলেকট্রিক স্কুটারের দাম সামান্য বেশি হওয়ার কারণে এটি কেনার আগে চিন্তায় পড়ে যান গ্রাহকরা। তবে এবার পেট্রোল ইঞ্জিনের স্কুটারের চেয়েও অনেক কম মূল্যে ইলেকট্রিক স্কুটার ক্রয় করার সুযোগ পেতে চলেছেন গ্রাহকরা। আজ্ঞে হ্যাঁ, উৎসবের দিনে এবার সাধারণ মানুষের স্বপ্ন পূরণ করতে চলেছে গাড়ি নির্মাণ কোম্পানি Ola। নিজেদের বিশেষ ইলেকট্রিক স্কুটারের উপর অবিশ্বাস্য ডিসকাউন্ট দিতে চলেছে সংস্থাটি। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, এই ডিসকাউন্ট অফারটি সীমিত সময়ের জন্য প্রযোজ্য থাকবে।

যদি এই মুহূর্তে আপনি আপনার ইলেকট্রিক স্কুটার কেনার স্বপ্ন পূরণ করতে চান, তবে এক্ষুনি নিজের করে নিতে পারেন Ola-র S1 সিরিজের ইলেক্ট্রিক স্কুটারটি। সম্প্রতি গাড়ি নির্মাণ এই সংস্থার তরফ থেকে একটি পোস্টার শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। যেখানে পূজার মুহূর্তে মাত্র ৪৯,৯৯ টাকায় Ola S1 ইলেকট্রিক স্কুটার বিক্রির ঘোষণা দিতে দেখা গেছে সংস্থাকে। আমরা আপনাদের বলি, Ola S1 ইলেকট্রিক স্কুটারের বর্তমান বাজার মূল্য ৭৫ হাজার টাকা। যেখানে গ্রাহকরা বর্তমানে এই অফারের মাধ্যমে ২৫ হাজার টাকা ডিসকাউন্টে নিজের স্বপ্ন পূরণ করতে পারবেন। তাই অপেক্ষায় বসে না থেকে আজকেই সুযোগের সদ্ব্যবহার করুন এবং হয়ে উঠুন নিজের পছন্দের ইলেকট্রিক স্কুটারের মালিক।

Related Articles

Back to top button