BB Plus

Honda Shine 125: মাত্র ১৮,৪৮৯ টাকা কিনুন হোন্ডার এই দামদর বাইক, দেখুন মাইলেজ এবং বৈশিষ্ট্য

দুর্দান্ত এই গাড়িটির শক্তিশালী ইঞ্জিন সম্পর্কে বলি, তবে এই গাড়িতে 125 সিসি-র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে।

Advertisement

জ্বালানি তেলের ঊর্ধ্বমূল্যের কারণে বাইক চালাতে ভয় পাচ্ছেন? তবে আজকে আমরা আপনার এই সমস্যার উপযুক্ত সমাধান নিয়ে হাজির হয়েছি। এই নিবন্ধে আমরা আপনাদের এমন একটি বাইকের সঙ্গে পরিচয় করিয়ে দিতে চলেছি, যেটি সবচেয়ে কম মূল্যে ক্রয় করার পাশাপাশি সর্বাধিক মাইলেজ পাবেন আপনি। শুধু তাই নয়, গাড়িটির দুর্দান্ত ডিজাইন আপনাকে মোহিত করে তুলবে। আজ আমরা এই নিবন্ধে আপনাদের জন্য Honda Shine 125 বাইকের একাধিক ডিল নিয়ে এসেছি। যেখান থেকে আপনি মাত্র ২৫,০০০ টাকায় পূরণ করতে পারবেন নিজের স্বপ্ন।

নিবন্ধের শুরুতে যদি দুর্দান্ত এই গাড়িটির শক্তিশালী ইঞ্জিন সম্পর্কে বলি, তবে এই গাড়িতে 125 সিসি-র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যেটি 10.7bhp শক্তি এবং 11Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম। পাশাপাশি এই বাইকটি 4 স্পিড ম্যানুয়াল গিয়ারের মাধ্যমে নিয়ন্ত্রিত হয়। যদি সুরক্ষার কথা বলি, তবে এই বাইকটির দুই চাকাতে ড্রাম ব্রেক প্রদান করেছে কোম্পানি। যার মাধ্যমে আপনি সহজেই গাড়িটি নিয়ন্ত্রণ করতে পারবেন।

তাছাড়া হোন্ডার নতুন এই বাইকের ডিজাইন এমনভাবে করা হয়েছে, যা গ্রাহকদের একটি প্রিমিয়াম লুক প্রদান করবে। পাশাপাশি, অধিক দূরত্ব ভ্রমণের জন্য এটি যাত্রীদের আরামদায়ক অনুভূতি প্রদান করে। শুধু তাই নয়, 125cc-র এই বাইকটি সর্বোচ্চ ১১০ কিলোমিটার বেগে চলবে এবং প্রতি লিটার তেলে Honda Shine গ্রাহকদের ৬৪ কিলোমিটার পর্যন্ত মাইলেজ প্রদান করে। নতুন এই গাড়িটির মূল্য ৮৩,৭৯৬ টাকা হলেও বর্তমানে OLX-এ ২০২১ সালের একটি Honda Shine বিক্রির জন্য নিবন্ধন করা হয়েছে। যে গাড়িটি বিক্রয়ের জন্য এর মালিক মাত্র ১৮,৪৮৯ টাকা রেখেছেন।

Related Articles

Back to top button