BB Plus

Apache RTR 160cc: মাত্র ৯ হাজার টাকায় বাড়ি নিয়ে আসুন Apache RTR 160cc, ধাসু লুক সহ পাবেন অবিশ্বাস্য ফির্চাস

এবার TVS তাদের সেরা বাইকের নতুন রূপ নিয়ে ভারতের বাজার দখল করতে আসছে।

Advertisement

এই মুহূর্তে যদি আপনি ভারতের বাজারে একটি দুর্দান্ত স্পোর্টস বাইক ক্রয় করতে চান, তবে আজকের নিবন্ধটি মনোযোগ দিয়ে পড়ুন। কারণ আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি দুর্ধর্ষ বাইক নিয়ে এসেছি, যার ফির্চাস দেখে অবাক হয়ে যাবেন আপনিও। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, সম্পূর্ণ নতুনরূপে নিজেদের ধাসু বাইক নিয়ে ভারতের বাজারে প্রত্যাবর্তন করেছে TVS। আপনাদের নিশ্চয়ই TVS কোম্পানির Apache RTR 160cc বাইকের কথা মনে আছে। যার কিলার লুক দেখে পাগল হয়ে উঠেছিল তরুণরা।

এবার TVS তাদের সেরা বাইকের নতুন রূপ নিয়ে ভারতের বাজার দখল করতে আসছে। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, খুব শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ করা হবে Apache RTR 160cc 4V। তবে গাড়িটি লঞ্চ হওয়ার পূর্বে একাধিক ফির্চাস প্রকাশ্যে এসেছে। চলুন আজকের নিবন্ধে জেনে নেওয়া যাক, নতুন Apache RTR 160cc 4V বাইকে কি কি সুবিধা পেতে চলেছেন গ্রাহকরা কত টাকায় ক্রয় করতে পারবেন তারা।

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, নতুন Apache RTR 160cc 4V বাইকে আপনি পাবেন স্মার্টফোন কানেক্টিভিটি এবং ভয়েস অ্যাসিস্ট্যান্টের মত অত্যাধুনিক ফির্চাস। তাছাড়া এই বাইকে আপনি 160cc এয়ারকুল্ড ইঞ্জিন দেখতে পাবেন। যা সর্বোচ্চ ১৭.৩৫ হর্সপাওয়ার শক্তি এবং ১৪.৭৩ এনএম টর্ক জেনারেট করতে সক্ষম হবে।

কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, শক্তিশালী এই ইঞ্জিনটি ৫-স্পিড গিয়ার বক্স দ্বারা নিয়ন্ত্রিত হবে। এছাড়া যাত্রীদের সুরক্ষার কথা মাথায় রেখে নতুন এই বাইকের পিছন চাকায় সংযুক্ত করা হচ্ছে রিয়ার লিফ্ট প্রোটেকশন ফিচার-সহ ২৪০ মিলিমিটার ডিস্ক ব্রেক। পাশাপাশি, ৩টি কলারে উপলব্ধ থাকা এই গাড়িটির বিক্রয় মূল্য ১.৩৫ লাখ টাকার (এক্স শোরুম মূল্য) কাছাকাছি হবে বলেও মনে করা হচ্ছে। তবে সম্প্রতি কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, গ্রাহকরা চাইলে মাত্র ৯ হাজার টাকা ডাউন পেমেন্ট করে নিজের স্বপ্নের এই গাড়িটি ক্রয় করতে পারবেন।

Related Articles

Back to top button