BB Plus

Sapna Choudhary: হলুদ সালোয়ারে স্বপ্না চৌধুরীর সাহসী ডান্স, প্রাইভেসি রেখে দেখুন এই ভিডিও

বিগত কয়েক বছর ধরে ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে তারকা সেলিব্রেটি হয়ে উঠেছেন ভারতের একাধিক সাধারণ যুবতী।

Advertisement

আজকের দিনে ডিজিটাল প্লাটফর্ম মানেই ভারতীয় সেক্সি যুবতীদের উষ্ণতম বিনোদন। বিশেষ করে ইউটিউব, ফেসবুক সহ ইনস্টাগ্রামের মত অ্যাপ্লিকেশন গুলি হয়ে উঠেছে বিনোদনের সেরা কেন্দ্রবিন্দু। আর এই সমস্ত ডিজিটাল প্লাটফর্মে যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হচ্ছে, সেটি হলো ভারতীয় সেক্সি যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিও। যেখানে কয়েক বছর আগে বিনোদন জগৎ আবদ্ধ ছিল বলিউডের হাতে, সেখানে আজ যে কেউ চাইলে নিজের প্রতিভার মাধ্যমে রাজত্ব করতে পারেন ডিজিটাল প্লাটফর্মে।

হরিয়ানার সেক্সি যুবতীদের জনপ্রিয়তা

বিগত কয়েক বছর ধরে ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে তারকা সেলিব্রেটি হয়ে উঠেছেন ভারতের একাধিক সাধারণ যুবতী। বিশেষ করে হরিয়ানার সেক্সি যুবতীরা এই তালিকাটি দীর্ঘ করেছেন। স্বপ্না চৌধুরীর হাত ধরে ডিজিটাল প্লাটফর্মে সাহসী নাচের সূত্রপাত ঘটলেও বর্তমানে মুসকান বেবি, পায়েল চৌধুরী, রচনা তিওয়ারি সহ সুনিতা বেবির মত একাধিক ব্যক্তি যুবতী প্রতিমুহূর্তে সাহসিকতা ছড়াচ্ছেন ডিজিটাল প্লাটফর্মে। যাদের নাচের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হচ্ছে ইন্টারনেটে।

ভাইরাল হচ্ছে এই ভিডিও

তবে সাহসিকতা দেখিয়ে আজ পর্যন্ত স্বপ্না চৌধুরীর ধারের পাশে যেতে পারেননি কেউ। প্রথম দিকে স্বপ্না চৌধুরী এক রাত পারফরমেন্স করার জন্য মাত্র ২ হাজার টাকা নিলেও বর্তমানে তার জনপ্রিয়তা এতটাই যে, প্রতিটি স্টেজ প্রোগ্রাম পিছু নিয়ে ৮ থেকে ১০ লাখ টাকা পর্যন্ত নিয়ে থাকেন। বর্তমানে জনপ্রিয় এই নৃত্যশিল্পীর একটি সাহসী নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। যেখানে স্বপ্না চৌধুরীকে হলুদ রঙের টাইট স্যুটে সাহসিকতার চরম সীমা উত্তীর্ণ করে উপস্থিত দর্শকদের বিনোদন দিতে দেখা গেছে। এমনকি দর্শকের ঘাম ঝরাতে নিজের শরীরের নরম অঙ্গ ঝাঁকাতে দেখা গেছে স্বপ্না চৌধুরীকে। বাকিদের মতো এই মুহূর্তে যদি আপনিও উত্তেজনা অনুভব করতে চান, তবে নিচে দেওয়া লিংকে গিয়ে দেখে ফেলুন স্বপ্না চৌধুরীর সাহসিকতা-

Related Articles

Back to top button