অফবিট

ছোট্ট মেয়েটির নাচের ভিডিও তুমুল ভাইরাল নেটদুনিয়ায়, ঝড়ের গতিতে বাড়ছে শেয়ার

Advertisement
Advertisement

কৌশিক পোল্ল্যে: আজকাল সোশ্যাল মিডিয়ায় কতকিছুই তো ভাইরাল হয়; কিন্তু কখনো ভেবেছেন কি, ভাইরালের তালিকায় এই সমস্ত ভিডিওগুলির পিছনের রহস্য কি? একদম ঠিকই ভাবছেন, প্রতিভা। শুধুমাত্র প্রতিভার জোরেই যে কেউ হয়ে উঠতে পারেন নেটপাড়ার চেনা মুখ। আর বর্তমানের ট্রেন্ডিংয়ে একজন ভাইরাল আর্টিস্ট এর খাতির কোনো রিয়েল লাইফ সেলিব্রিটির থেকে কম কিছু নয়। এই যেমন ধরুন সিনেমা বা সিরিজের পাশাপাশি অনলাইন প্ল্যাটফর্মের ইউটিউবারও চলে এসেছেন সেলেবদের তালিকায়, কি বিরাট তাদের ফ্যান ফলোয়িং।

Advertisement
Advertisement

তবে একটা কথা মানতেই হয়, বরাবরের মতো খুদে শিল্পীরাই কিন্তু আমাদের মন জয় করে যায়। ছোট্ট ছোট্ট হাতে পায়ে গান হোক কিংবা নাচ তা দেখে উপভোগ করতেই যেন চোখ জুড়িয়ে যায়। আর সেই শিশুই যদি হয় প্রতিভার ভান্ডার এবং সেই সঙ্গে একস্ট্রাঅর্ডিনারি তাহলে তো আর কোনো কথাই নেই, এমনই এক খুদে কন্যার খোঁজ মিলল আজ ভাইরালের তালিকায়। তিনি নাচ করেন, যে সে নাচ নয়। কি অসাধারন তার অঙ্গভঙ্গি, যা দেখলে আপনিও বলবেন এ যেন এক পেশাদার শিল্পীর নাচ।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় তারই নাচের একটি ভিডিও হল ভাইরাল। অনেকগুলি নাচের সংযোজন করে ভিডিওটি তৈরি করা হয়েছে ফলে নানা অবতারেই তার অসাধারন নৃত্যশৈলী চোখে পড়ে, এত কমবয়সেই এরকম অপূর্ব নাচে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। কমেন্টবক্সে এই ছোট্ট খুদেকে আশীর্বাদ ও শুভেচ্ছা জানিয়ে সকলেই শুভকামনা করেছেন। এভাবেই এগিয়ে চলুক প্রতিভা এমনই দৃষ্টান্ত রেখে।ছোট্ট মেয়েটির অসাধারন নাচের ভিডিও নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button