বলিউডবিনোদন

শ্বশুর অমিতাভ বচ্চনের নাম নষ্ট করেছিলেন ঐশ্বরিয়া রাই, সবার সামনে এই অভিনেতার সঙ্গে এই কাজ করলেন, দেখুন ছবি

জনপ্রিয় অভিনেতার সাথে এই কাজ দেখে তার পরিবারের সকলেই প্রশ্নের মুখে পড়েছিলেন

Advertisement

ঐশ্বরিয়া রাই বলিউড ইন্ডাস্ট্রির একটি বড় নাম, তিনি তার সময়ের একজন সুপরিচিত অভিনেত্রী ছিলেন এবং আজও তিনি একজন খুব বিখ্যাত অভিনেত্রী যিনি বলিউডে প্রচুর হিট সিনেমা উপহার দিয়েছেন। এই সমস্ত সিনেমার কারণে সবাই তাকে আজও খুব পছন্দ করেন এবং তার পরিবারকেও বেশ ভালোবাসে। ঐশ্বরিয়ার শ্বশুরমশাই অমিতাভ বচ্চনও বলিউডের একজন বেশ বড় এবং সুপরিচিত অভিনেতা। অনেক আগেই বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখলেও আজকেও অনেক হিট ছবিতে কাজ করছেন তিনি। এই কারণে আজও বলিউডে তার ব্যাপারে চর্চার শেষ নেই। তবে, অমিতাভ বচ্চনের এই সম্মান নাকি এবারে নষ্ট করছেন তার নিজের পুত্রবধূই! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে ব্যাপক চর্চা শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনাও হচ্ছে এই বিষয়টি নিয়ে। তাহলে এই নিবন্ধ থেকে চলুন জেনে নেওয়া যাক, কেনো এবং কিভাবে নিজের শ্বশুরের সম্মান হানি করছেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

একটা দীর্ঘ বিরতির পর ঐশ্বরিয়া রাই যখন বলিউড ইন্ডাস্ট্রিতে ফিরে এসেছেন, তখন থেকেই আবারও সোশ্যাল মিডিয়ায় আলোচনা শুরু হয়েছে। ঐশ্বরিয়া প্রায়ই সোশ্যাল মিডিয়ায় কোনো না কোনো খবরে থাকেন। সম্প্রতি তার ব্যাপারে একটি নতুন খবর সামনে এসেছে, যার কারণে পুরো বচ্চন পরিবার আবারো প্রশ্নের মুখে পড়েছে। ঐশ্বরিয়া রাই নাকি এমন একটি অন্যায় করেছেন যার অমিতাভ বচ্চনের নাম খারাপ হয়েছে এবং একই সাথে তার পুরো বচ্চন পরিবারকে সবার সামনে খুব বিব্রত হতে হয়েছে। জানা যাচ্ছে, একবার বলিউডের একজন নামী অভিনেতা তথা অভিষেক বচ্চনের বন্ধুর সঙ্গে এমন একটা কাজ করেছিলেন, যার জন্য ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গেই তার পুরো পরিবারকেও প্রশ্নের মুখে পড়তে হয়েছিল।

ঐশ্বরিয়া রাই এবং তার পরিবার প্রায়শই সোশ্যাল মিডিয়ায় আলোচনায় থাকেন এবং সবাই তার পরিবারকে অনেক সম্মান করে। কিন্তু একবার ঐশ্বরিয়া রাই বচ্চন নিজেই পরিবারের সম্মান নষ্ট করেছিলেন, যা নিয়ে এখন সোশ্যাল মিডিয়াতে ফের আলোচনা শুরু হয়েছে। ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনেতা রণবীর কাপুরের সাথে একটি ভুল কাজ করেছেন, যার কারণে সবাই খুব বিব্রত হয়েছিল। কয়েক বছর আগে, করণ জোহরের ছবি অ্যায় দিল হ্যায় মুশকিলে ঐশ্বরিয়া রাই রণবীর কাপুরের সাথে এমন একটা কাজ করেছিলেন যার জন্য তার পুরো পরিবারকে বিতর্কের মধ্যে পড়তে হয়েছিল।

এই ছবিতে ঐশ্বরিয়া এমন একটি দৃশ্য করেছিলেন, যার জন্য পুরো পরিবারকে লজ্জার মুখে পড়তে হয়। এই ছবিতে তারা দুজনে একটি অত্যন্ত ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন, এবং তাদের দুজনের এই ঘনিষ্ট দৃশ্যের উত্তেজনা দেখে তার পরিবারের সকলেই লজ্জিত হয়ে গিয়েছিলেন। ঐশ্বরিয়ার শ্বশুর এবং শাশুড়ি, অর্থাৎ অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন খুব রেগে গিয়েছিলেন এই দৃশ্যটি দেখে। এর পরে এই ছবির কিছু দৃশ্য বাদও দেওয়া হয়। তবুও বিষয়টা বচ্চন পরিবারের খুব একটা ভালো লাগেনি।

Related Articles

Back to top button