টলিউডবিনোদন

পুজোর আগে দেবের আর্জি বাংলা সিনেমাকে বাঁচান! একবার ভেবে দেখুন!

Advertisement

বাঙালির সবচেয়ে বড় উৎসব দূর্গাপূজা, আর বাঙালির পুজো মানেই গান, বাজনা, ঘোরাঘুরি, সিনেমা, আড্ডা প্রভৃতি। কিন্তু সেই পুজোর আগেই টলি পাড়ায় সমস্যার মুখে তারকা রা। পুজোয় মুক্তি পাচ্ছে চার-চারটে বাংলা ছবি। কিন্তু মূল সমস্যা, কিছুতেই পাওয়া যাচ্ছে না প্রেক্ষাগৃহ। অতঃপর শিরে সংক্রান্তি!

এই প্রথমবার অবশ্য বাংলা সিনেমা এমন সমস্যার সম্মুখীন হয়নি। আগেও সিনেমা হল না পাওয়ার সমস্যা দেখা দিয়েছে বহুবার। কিন্তু এবার একেবারে ‘অ্যালার্মিং সিচুয়েশন’, বলছেন সিনে বিশেষজ্ঞরা। দোর গোড়ায় কড়া নাড়ছে বাংলা সিনেমার শোচনীয় পরিস্থিতি। দুন্দুভি অবশ্য অনেক আগেই বেজেছিল।

তবে পরিস্থিতির যে খুব একটা হেরফের হয়েছে এমনটা কিন্তু নয়! ঠিক এমনই  সমস্যার সম্মুখীন হতে হচ্ছে টলিউডের পুজো রিলিজগুলিকে। আর এই বিষয় নিয়েই উদ্বেগ প্রকাশ করেছেন মহানায়ক তথা সাংসদ দেব।

বাংলা ছবির জন্য সেভাবে স্লট না পাওয়ায় উষ্মা প্রকাশ করে দেব প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষদের উদ্দেশে বললেন, “রাজ্যের সিনেমা হল মালিকদের বলি, হিন্দি ছবির থেকে বেশি নয় অন্তত সমান সুযোগ আমাদের দিন। লড়াইটা অন্তত সমানে সমানে হোক।” বাংলা সিনেমার পাশে দাঁড়ানোর আরজি জানিয়েছেন অভিনেতা তথা সাংসদ।

Related Articles

Back to top button