ভাইরাল & ভিডিও

বিশাল অজগরের মুখ চেপে ধরে চুমু খেলেন মহিলা, দেখে হুঁশ উড়ল নেটিজেনদের

মহিলার দুঃসাহসিক কর্মকাণ্ড দেখে হাড়হিম হয়ে গেছে সকলের

Advertisement

আধুনিক ডিজিটাল জীবনে আট থেকে আশি এখন সকলের কাছেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা থাকে। ইন্টারনেট জগত এখন বিশ্বের এক প্রান্তে বসে থাকার কোন মানুষের সাথে অন্য প্রান্তের যোগাযোগ মুহূর্তের মধ্যে করিয়ে দিতে পারে। ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝে এমন কিছু দেখা যায় যা দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য হয় সাধারণ মানুষের। বিশেষ করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে রকমারি ভিডিও ভাইরাল হয়। মাঝে মাঝে এই ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নেয় বিভিন্ন মানুষের প্রতিভার ভিডিও।

মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন পশুপাখির ভিডিও। পোষ্যদের অবাক করা কীর্তি মন জয় করে নেয় নেট নাগরিকদের। তবে মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন সাপের ভিডিও। শুনে অবাক লাগলেও, সাপের জীবন যাপন এবং সাপ ধরার প্রক্রিয়া সমন্ধে জানার খুব ইচ্ছা তাকে নেটিজেনদের। এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি এই সাপেদের মধ্যে অজগর অত্যন্ত ভয়ানক। এই সাপ গিলে নিতে পারে আস্ত মানুষকেও। কিছুদিন আগে একটা ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা গিয়েছিল অজগর সাপ গিলে খাচ্ছে একটি বিশাল কুমিরকে। সম্প্রতি অজগরের আরও কয়েকটি ছবি ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে আপনি অবাক হয়ে যাবেন।

সাধারণত মহিলারা টিকটিকি গিরগিটি ইত্যাদি সরীসৃপ জাতীয় প্রাণীকে ভয় করেন এবং দূরেই থাকতে পছন্দ করেন। তবে সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে যা দেখে আপনার এই ধারণা নস্যাৎ হয়ে যাবে। ভাইরাল হওয়া ছবিগুলিতে দেখা গিয়েছে একটি ১৫ ফুট লম্বা প্রায় ১০০ কেজি ওজনের অজগর সাপ বিশ্রাম নিচ্ছে। সেখানে এক মহিলা গিয়ে কাপড় দিয়ে তার শরীর পরিষ্কার করতে শুরু করে। এতে অজগরটি সক্রিয় হলে, মহিলাটি অজগরের মুখ চেপে ধরে চুম্বন করেন। এই দুঃসাহসিক মুহূর্ত দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button