বলিউডবিনোদন

ডান্স ফ্লোরে স্ত্রী মান্যতার সঙ্গে এমন কাজ করলেন সঞ্জয় দত্তের, রোমান্সের ভিডিও তুমুল ভাইরাল

সঞ্জয় দত্তের তৃতীয় ও বর্তমান স্ত্রীয়ের নাম মান্যতা দত্ত

Advertisement
Advertisement

বলিউড ইন্ডাস্ট্রিতে ‘ব্যাড বয়’ তকমা যদি কেও পেয়ে থাকেন, তাহলে তিনি হলেন জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। তবে শত বিতর্ক মাঝেও, শুধুমাত্র অভিনয় দক্ষতার দমে লাখ লাখ ফ্যান রয়েছে এই অভিনেতার। তাই তো যখন সঞ্জয় দত্ত ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন, তখন চোখে জল চলে এসেছিল অনেকের। আবার তিনি চর্চায় আসেন তাঁর ব্যক্তিগত জীবনের জন্য। আশির দশকে ড্রাগে আসক্ত হয়ে পড়া থেকে শুরু করে বেআইনি অস্ত্র রাখার জন্য সঞ্জুবাবাকে জেলেও যেতে হয়েছিল। তবে অসাধারণ অভিনয় দক্ষতার সুবাদে গোটা দেশের মধ্যে তাঁর জনপ্রিয়তা কম নয়। তিনি অভিনয় ক্যারিয়ারে একাধিক হিট হিন্দি ফিল্ম ভারতীয়দের উপহার দিয়েছেন।

Advertisement
Advertisement

এই সঞ্জয় দত্ত তিনবার বিয়ে করেছেন। তাঁর তৃতীয় ও বর্তমান স্ত্রীয়ের নাম মান্যতা দত্ত। সঞ্জয় ও মান্যতার মিষ্টি প্রেমের সম্পর্ক কারোর অজানা নয়। এখন তারা বেশ সুখেই সংসার করছে। জানিয়ে রাখা ভাল, সঞ্জুবাবা তার প্রথম স্ত্রী মারা গেলে কিছুদিনের মধ্যেই দ্বিতীয় বিয়ে করেন। কিন্তু সেই মেয়ের সাথে একদমই বনিবনা হয়নি তার। তাই দ্বিতীয় বিয়ের কিছুদিনের মধ্যেই তাদের মধ্যে বিবাহবিচ্ছেদ হয়ে যায়। অবশেষে সঞ্জয় দত্তের মন জয় করে নেন মান্যতা। এই মান্যতার সাথে ১৫ বছরের বৈবাহিক জীবন কাটিয়ে ফেললেন সঞ্জু বাবা।

Advertisement

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে স্ত্রী মান্যতার সঙ্গে রোমান্টিক নাচ করছেন সঞ্জয় দত্ত। মান্যতা নিজেই এই নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যাতে তাঁকে অমিতাভ বচ্চনের ছবি ‘কালিয়া’-এর ‘তুম সাথ হো যখন আপনে’ গানে সঞ্জয় দত্তের সঙ্গে নাচতে দেখা যায়। এই ভিডিওটি শেয়ার করে মান্যতা সঞ্জয় দত্তকে তার ১৫ তম বিবাহবার্ষিকীতে অভিনন্দন জানিয়েছেন। ভিডিওটি চোখের পলকে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে এবং ফ্যানরা বিভিন্ন কমেন্ট করে সঞ্জুবাবাকে তার বিবাহ বার্ষিকীর অভিনন্দন জানিয়েছে।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button