ভাইরাল & ভিডিও

Viral Video: লন্ডনের রাস্তায় বলিউডের গান গেয়ে উঠলেন এই যুবক, শোনা মাত্রই ভিড় জমালেন পথচলতি মানুষ

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। সম্প্রতি আবারো তারই প্রমাণ মিলল এই নেটদুনিয়ায়।

গান এমন একটি মাধ্যম যার সাহায্যে যেকোন জায়গায় থেকে যেকোন স্তরের, যেকোনো বর্ণের মানুষের মনকে স্পর্শ করা যায়। গান শুনতে পছন্দ করেন না এমন মানুষ খুব কমই রয়েছে। গানের মাধ্যমেই প্রকাশিত হয় অনেকের মনের ভাব। আর সেই গানের সূত্র ধরেই বিদেশের মাটিতে বহু মানুষের মন জয় করে নিয়েছেন এক ভারতীয় যুবক। তার কন্ঠে বলিউডের গান শুনতে পছন্দ করেন অনেকেই। বিদেশের কর্মব্যস্ত জনজীবন তার গানে থমকে যান রাস্তার মাঝেই। সম্প্রতি তেমনি আরো এক ঝলক ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেই সূত্র ধরেই আপাতত নেটদুনিয়ায় চর্চিত বিশ।

 

View this post on Instagram

 

A post shared by Vish (@vish.music)

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে বিশ নামের এক যুবককে গান গাইতে দেখা গিয়েছে লন্ডনের সাউথহলে। মেঘলা আবহাওয়ায় প্রচন্ড ঠান্ডাতেই খোলা রাস্তার মাঝে বলিউডের গান গেয়ে উঠেছিলেন তিনি। এদিন বলিউডের অন্যতম হিট ছবি ‘তেরে নাম’এর টাইটেল ট্রাকই গেয়েছিলেন বিশ। তার গান শুনে থমকে দাঁড়িয়েছিলেন পথ চলতি মানুষও। কেউ কেউ ক্যামেরাবন্দি করছিলেন সেই মুহূর্তটি।

আপাতত, সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে সেইসমস্ত ঝলকের দেখা মিলবে। ‘তেরে নাম’ ছবিতে মুখ্য ভূমিকায় সালমান খান ও ভূমিকা চাওলাকে দেখা গিয়েছিল। বক্সঅফিসেও তাদের এই ছবি তুমুল হিট করেছিল। অবশ্য সেকথা আর আলাদাভাবে না বললেও চলে। বলাই বাহুল্য, তিনি একজন স্ট্রিট সিঙ্গার। স্ট্রিট সিঙ্গার হলেও বিভিন্ন ধরনের ছোট-বড় ক্যাফেতে কিংবা রেস্তোরাঁয় তাকে গান গাইতে দেখা যায়। গান গান একাধিক ছোট-বড় অনুষ্ঠানেও। তার ঝলকও মিলবে সোশ্যাল মিডিয়াতেই।

Related Articles

Back to top button