বলিউডবিনোদন

Swara Bhaskar: জাঁকজমকের মাঝে একেবারে ছিমছামভাবে বিয়ে করেই সকলের নজর কাড়লেন স্বরা ভাস্কর

Advertisement

এই মুহূর্তে গোটা মিডিয়ামহল সরগরম হয়ে রয়েছে কিয়ারা ও সিদ্ধার্থের জাঁকজমকপূর্ণ বিয়ে ও রিসেপশনের ঝলক নিয়ে। তবে এর মাঝেই একেবারে ছিমছামভাবে বিয়ে সারলেন বলিউডের স্বরা ভাস্কর। গত কয়েকদিন আগেই একেবারে ঘরোয়াভাবে ঘনিষ্ঠমহলের উপস্থিতিতেই নিজের মনের মানুষের সাথে আইনি বিয়ে সেরেছেন স্বরা ভাস্কর। সাজের ক্ষেত্রেও বজায় রেখেছিলেন একেবারে সাধারণতার ছাপ। বলাই বাহুল্য, অভিনেত্রীর বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকেই অভিনেত্রীর লুক ভীষণভাবে নজর কেড়েছে সকলের। আর সেই সূত্র ধরেই এই মুহূর্তে মিডিয়ার পাতায় চর্চায় অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by ETimes (@etimes)

গত ৬’ই জানুয়ারি ২০২৩’এ পলিটিক্যাল অ্যাকটিভিস্ট ফাহাদ আহমেদের সাথে আইনি বিয়ে সারেন। তিনি সমাজবাদী পার্টির সাথে যুক্ত রয়েছেন। তাদের সেই ঝলক ইতিমধ্যেই মিলেছে নেটদুনিয়াতে। শুরু থেকে এখনো পর্যন্ত তাদের শেয়ার করে নেওয়া প্রেমের বেশ কিছু ঝলক নজর কেড়েছে নেটজনতার।‌ এখন সেই নিয়েই অভিনেত্রী চর্চায় রয়েছেন। আর সেই ঝলকের সূত্র ধরেই সবথেকে বেশি দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এদিন গোল্ডেন পার দেওয়া ওয়াই রেড শাড়িতে ছিলেন অভিনেত্রী। সাথে পরেছিলেন অফ-হোয়াইটের উপর কাজ করা ব্লাউজে ছিলেন তিনি।‌ হালকা সাজে মূল্যবান অলংকার পরেছিলেন স্বরা। পাশাপাশি ফাহাদ সাদা পাঞ্জাবি পায়জামার সাথে পরেছিলেন লালা ডিজাইনার জহর কোটও। তাদের দুইজনের মুখেই ছিল পরিতৃপ্তির হাসি।

Related Articles

Back to top button