ভাইরাল & ভিডিও

Viral: বউ বিয়ের মন্ডপে নিয়ে যেতে গিয়েই এ কি কান্ড ঘটালেন বর! দেখেই হাসছে গোটা মিডিয়ামহল

Advertisement
Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ জনপ্রিয় মাধ্যম। প্রতিদিন প্রতিমুহূর্তে একাধিক ভিডিও কিংবা ছবি ভাইরাল হতে দেখা যায় নেটমহলে। তবে তার মধ্যে বেশিরভাগই নেটনাগরিকদের বিনোদনের স্বার্থে ভাইরাল হয়ে থাকে। আবার এমন কিছু ভিডিও ভাইরাল হতে দেখা যায়, যা দেখে হাসি থামানোই মুশকিল হয়ে পড়ে। আর খুব স্বাভাবিকভাবেই সেই ধরনের ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হয়। সম্প্রতি তেমনি একটি হাস্যকর ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হতে দেখা গিয়েছে।

Advertisement
Advertisement

বিয়ে প্রতিটা মানুষের জীবনেই একটা গুরুত্বপূর্ণ ঘটনা। বিয়ের দিনটা সকলের কাছেই খুবই স্মরণীয় হয়ে থাকে সারাজীবন। আর এই বিয়ের দিনেই ঘটতে থাকে নানা ধরনের মজার ঘটনা।হাসি, মজা, খুনসুঁটিতেই কেটে যায় গোটা দিনটা। আর এর মধ্যেই এমন কিছু ঘটনা ঘটে, যা দেখার পর আর হাসি থামানো সম্ভব হয় না। সাম্প্রতিক ভিডিওটি তার জলজ্যান্ত প্রমাণ। সকলের জন্য রইল সেই ভিডিওটিই, দেখে নিন।

Advertisement

Advertisement
Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ‘সিম্পল ওয়েডিং’ নামের ইনস্টা পেজ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে। আর এই ভিডিওতেই এক অবাঙালি বিয়ের অনুষ্ঠানের ঝলক মিলেছে। ভিডিওতে নতুন বর বিয়ের মঞ্চ থেকে কনেকে কোলে নিয়ে মণ্ডপের দিকে যাচ্ছিলেন। আর সেখানেই ঘটে বিপত্তি। বউকে কোলে নিয়ে মঞ্চ থেকে নামতে গিয়ে পড়ে যান বর। আর ঐ মুহূর্তে সিঁড়িতে বসেই কনের গালে আদরে মাখা চুম্বন এঁকে দেন তিনি। ঐ মুহূর্তে এই দৃশ্য দেখে সবাই হেসে উঠলো তাদের ভালোবাসা নজর টেনেছে সকলেরই। অবশ্য সেই কথা গোটা ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে।

Related Articles

Back to top button