বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

একই স্টেজে নাচ করছেন রচনা তিওয়ারি ও ডলি শর্মা, ভাইরাল ভিডিও দেখলেন লাখ লাখ জনতা

এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল

Advertisement
Advertisement

আজকাল হরিয়ানার নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীর রঙ একেবারে ফিকে হতে শুরু করেছে। নতুন হরিয়ানভি নৃত্যশিল্পীরা এখন নাচের রানী স্বপ্না চৌধুরীকে কঠিন প্রতিযোগিতা দিতে শুরু করেছেন। গত কয়েক বছর ধরে নৃত্যশিল্পী রচনা তিওয়ারির নাচের ভিডিও মানুষ পছন্দ করছেন। সেই সঙ্গে এখন এক নতুন নৃত্যশিল্পী মানুষের হৃদয়ে রাজত্ব করছেন, যার নাম ডলি শর্মা। এখন ডলি শর্মার নাচ দেখতে ভিড় জমান লাখো মানুষ।

Advertisement
Advertisement

নৃত্যশিল্পী ডলি শর্মার নাচ দেখতে লাখো মানুষের ভিড় জমছে। সোশ্যাল মিডিয়াতেও তার ভিডিও বেশ ভাইরাল হয়। সম্প্রতি, ডলি শর্মার একটি নতুন নাচের ভিডিও ইউটিউবে খুব ভাইরাল হচ্ছে, যা দেখে মানুষ স্বপ্না চৌধুরীর নাচও ভুলে গেছে। নৃত্যশিল্পী ডলি শর্মার নাচ দেখে মানুষ নিয়ন্ত্রিত হয়ে তার ভূয়সী প্রশংসা করছে। এই ভিডিওটিতে তিনি রচনা তিওয়ারিকে কড়া টক্কর দিচ্ছেন।

Advertisement

হরিয়ানভি গান থাডা ভারতর আজকাল খুব ভাইরাল হচ্ছে। এই গানটিতে আপনি দুজন হরিয়ানভি নৃত্যশিল্পীকে দেখেছেন। এই ভিডিওতে হরিয়ানভি নৃত্যশিল্পী ডলি শর্মা এবং রচনা তিওয়ারিকে একসাথে দেখতে বেশ আকর্ষণীয় লাগছে। দুজনেরই ভক্তসংখ্যা প্রচুর। দুজনকেই একই মঞ্চে খুব কমই দেখা যায়। যখন ডলি শর্মা থাডা ভারতার হরিয়ানভি গানে নাচছেন, রচনা তিওয়ারি মঞ্চে নিজের স্টাইল ফলো করছেন এবং মাঝে মাঝে তাদের দিকে তাকাচ্ছেন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button