ভাইরাল & ভিডিও

Viral Video: অজয় দেবগনের মত দুটো মহিষের উপরে দাড়িয়ে এন্ট্রি নিচ্ছে একটি কুকুর, দেখুন ভিডিও

এই ভিডিওটি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে

Advertisement
Advertisement

বলি অভিনেতা অজয় দেবগণকে কে না চেনেন। বলিউডের বহু ছবিতে তার অভিনয় দর্শকদের মন কেড়েছে। সম্প্রতি সিংঘম ভোলা জাতীয় সিনেমাতেও তিনি দারুণ অভিনয় করেছেন। শুধুমাত্র অ্যাকশন ফিল্মে নয় কমেডি সিনেমাতেও তিনি দুর্দান্ত অভিনয় করে বলিউডে নিজের জায়গা পাকা করেছিলেন। গোলমাল এর মতো ছবিতে তার অভিনয় সবার বেশ পছন্দ হয়। এই ফ্র্যাঞ্চাইজিতে গোপাল চরিত্রটি অজয় দেবগনকে ছাড়া একেবারেই বেমানান। তবে, অজয় দেবগন প্রথমবার বলিউডের ডেবিউ করেছিলেন ফুল অর কাঁটে ছবি দিয়ে। সেই ছবিটি হয়েছিল সুপারহিট। ফলে প্রথম ছবি থেকেই একেবারে জনপ্রিয়তার শিখরে ছিলেন অজয় দেবগন। সেই ছবিতে একজন আপাদমস্তক অ্যাকশন হিরো হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। ‌ কিন্তু সেই ছবিতে একটি দৃশ্য ছিল যার জন্য অজয় দেবগনকে সকলেই মনে রাখবেন এবং সেটা হলো দুই বাইকের উপরে দাঁড়িয়ে এন্ট্রি। ‌ অজয় দেবগনের এই ভিডিও সামনে আসার পরেই ভারতে বিষয়টি ব্যাপক জনপ্রিয়তা পায়। সম্প্রতি গোলমাল সিনেমাতেও এই ধরনের স্টান্ট দেখানো হয়েছে তবে সেক্ষেত্রে বাইক নয় বরং ব্যবহার করা হয়েছে গাড়ি। ‌ তবে এবার এমন একটি ভিডিও সামনে এসেছে যেখানে অজয় দেবগনের মতোই এই স্টান্ট করছে একটি কুকুর। ভিডিওটি দেখে সকলেই যেন চমকে গিয়েছেন।

Advertisement
Advertisement

অজয় দেবগন স্টাইলের কুকুর আসছে মহিষের উপর দাঁড়িয়ে

Advertisement

আজ আমরা এমন একটি ভিডিও নিয়ে এসেছি, যা দেখলে আপনি নিশ্চয়ই হাসবেন। ভিডিওতে দুটি মহিষকে একসঙ্গে রাস্তা দিয়ে হাঁটতে দেখা যায়। তবে যে বিষয়টি সবার নজর কাড়ে তা হলো মহিষের ওপর দাঁড়িয়ে থাকা একটি কুকুর। দেখা যাচ্ছে, অজয় দেবগনের সেই জনপ্রিয় স্টান্টের মতোই কুকুরটি একটি মহিষের উপরে দাঁড়িয়ে আছে, আর একটি মহিষ হাঁটছে। কুকুরটা চুপচাপ দাঁড়িয়ে আছে আর দুই মহিষই রাস্তা দিয়ে হাঁটছে। আর সেই সময়ে নিচে আরেকটি কুকুরকেও ঘোরাফেরা করতে দেখা যায়।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে ভিডিও

ভিডিওটির উৎস যাচাই করা না গেলেও, তা নেটিজেনদের মধ্যে জনপ্রিয় হয়েছে। এই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন ‘হাসনা জারুরি হ্যায়’। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং লোকেরা কমেন্ট বক্সে খুব মজার মজার মন্তব্য করেছেন। এমনকি অজয় দেবগনকে মেনশন করেও অনেকেই অনেক মেসেজ লিখেছেন। অনেক ব্যবহারকারী কুকুরের এই স্টাইলকে অজয় দেবগনের আইকনিক স্টান্টের সাথে তুলনা করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “কী আশ্চর্যজনক স্টান্ট।”

Related Articles

Back to top button