বিনোদনবলিউড

সুহানা খানের এই লুক দেখে নিয়ন্ত্রণ হারাবেন, সৌন্দর্য্যে টেক্কা দিচ্ছেন বলি ডিভাদের – SUHANA KHAN BOLD LOOK

বলিউডের সাথে পাল্লা দিয়ে চলতে গেলে সোশ্যাল মিডিয়াতে তারকাদের নিজের জনপ্রিয়তা ধরে রাখাটা অত্যন্ত গুরুত্বপূর্ণ

Advertisement
Advertisement

বলিউড তারকা ও তাঁদের পরিবারের সকলেই আজকাল সোশাল মিডিয়ার নজরে থাকেন। তারকাদের হাঁড়ির খবর সর্বদা নজরে থাকে ফ্যানদের। এই বলিউডের কিং খান শাহরুখ খানের জনপ্রিয়তা দেশের গণ্ডি পেরিয়ে গোটা বিশ্বে ছড়িয়ে রয়েছে। পাশাপাশি আজকাল নতুন করে চর্চায় আসছেন তাঁর সন্তানেরা। শাহরুখ খানের মেয়ে সুহানা খান বর্তমানে নিউজ চ্যানেল তথা সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে সর্বক্ষণ রয়েছেন। সুহানা খান ইন্টারনেটেও খুব সক্রিয় এবং তার চিত্তাকর্ষক ছবি নিয়ে প্রায় ইন্টারনেট দুনিয়াতে চর্চা শুরু হয়।

Advertisement
Advertisement

গুজব প্রেমিকের কাহানি হোক কি নিজের ফটোশুটের ছবি হোক সব নিয়ে আজকাল ইন্টারনেট দুনিয়াতে প্রায় চর্চায় আছেন সুহানা খান। তিনি নিজের বাবার মতই বলিউডের লাইট ক্যামেরা অ্যাকশন দুনিয়াকে নিজের জীবন হিসেবে বেছে নিয়েছেন। আর এখনকার বলিউডের সাথে পাল্লা দিয়ে চলতে গেলে সোশ্যাল মিডিয়াতে নিজের জনপ্রিয়তা ধরে রাখাটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই মাঝে মাঝেই তিনি বিভিন্ন ফটোশুটের ছবি এবং অন্যান্য রিল ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করে থাকেন। লাখ লাখ মানুষ সুহানাকে ফলো করে থাকে।

Advertisement

সম্প্রতি সুহানা নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন যাতে দেখা গিয়েছে তিনি একটি নীল রঙের ডিজাইনার শাড়ি পরে রয়েছেন। সুহানা খান নীল রং খুব পছন্দ করেন। কারণ তাকে সেখানে প্রায়ই নীল রঙের শাড়িতে দেখা গেছে। সুহানা খান বর্তমানে যে শাড়ি পরেছেন তাতে সুন্দর এমব্রয়ডারি দেখা যায়। শাড়িটি ডিজাইন করেছেন বিখ্যাত ডিজাইনার অর্পিতা মেহতা। কম মেকআপ করে সুহানাকে অত্যন্ত সুন্দরী লাগছিল। এই ছবি এখন ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে।

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

Related Articles

Back to top button