বিনোদনভোজপুরি

বন্ধ দরজার পিছনে চরম রোম্যান্স, ভাইরাল আম্রপালি ও নিরাহুয়ার ফুলশয্যার রাতের ভিডিও

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে

Advertisement

ভারতের ভোজপুরি সিনেমাকে একটা মাত্রায় নিয়ে যাবার পিছনে ভোজপুরি সুপারস্টার দীনেশ লাল যাদবের একটা বিশাল বড় ভূমিকা রয়েছে। ভোজপুরি দুনিয়ায় যে সমস্ত তারকা সব থেকে বেশি সুপারহিট তাদের মধ্যে একজন হলেন এই নিরাহুয়া। ভোজপুরি সিনেমার মেগাস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়ার ক্রেজ মানুষের মধ্যে অনেক বেশি দেখা যায়। আজমগড়ের বিজেপি সাংসদ দীনেশ লাল যাদব নিরহুয়ার গান প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এখন তেমন একটা তার নতুন ছবি না আসলেও, সোশ্যাল মিডিয়াতে তাকে দেখা যায় মাঝেমধ্যেই। সারা বিশ্বে নিরহুয়া খুব পছন্দের একজন তারকা। নিরহুয়ার সঙ্গে আম্রপালি দুবের জুটিকেও ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বেশ পছন্দ করা হয়। তাদের দুজনের জুটির নতুন ভিডিও আসলেই সোশ্যাল মিডিয়াতে হয়ে যায় ভাইরাল। সম্প্রতি তাদের দুজনের একটি নতুন গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়েছে এবং আজ সেটাই আপনাদের জানাতে চলেছি।

ভোজপুরি গান ‘আউকা বোকা শিখ লেবা হো’ আবারও ইউটিউবে ট্রেন্ডিং। এই গানের ভিডিওতে দেখা যাচ্ছে, কমলা রঙের শাড়িতে আম্রপালিকে খুব সুন্দর লাগছে। নিজের হট চেহারা দিয়ে নিরহুয়াকে মাতাল করতে দেখা যাচ্ছে তাকে। গানটিতে দুজনকেই দুর্দান্ত নাচ করতেও দেখা যাচ্ছে। এই ভিডিওতে আম্রপালির একেবারে বোল্ড অবতার দেখা যাচ্ছে। ভিডিওতে দেখা যায়, আম্রপালি নিজের গায়ে জল ছেটাচ্ছেন। আম্রপালির এই গানের ভিডিওতে নিরহুয়াকেও চরম রোম্যান্স করতে দেখা যায়। এই ভিডিওটি নিরহুয়া অফিসিয়াল নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে।

এখন অবধি গানটি ৩.৭ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে। এই গানটি শ্রোতাদের বেশ পছন্দ হচ্ছে। এই গানটি বেশ পুরনো হলেও এই গানের চাহিদা এখনও কমেনি। সোশ্যাল মিডিয়ায় নিরহুয়া এবং আম্রপালীর একটি শক্তিশালী ফ্যান ফলোয়িং রয়েছে। দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির বিখ্যাত তারকাদের তালিকায় রয়েছেন।

Related Articles

Back to top button