বিনোদনবলিউডভোজপুরি

Bhojpuri: লাল শাড়ি পরে নববধূ আম্রপালি দুবের সাথে মধুচন্দ্রিমা উদযাপন করলেন খেসারি লাল যাদব, ভিডিও ভাইরাল

Advertisement
Advertisement

খেসারি লাল যাদব এবং আম্রপালি দুবে জুটিভোজপুরী ইন্ডাস্ট্রির অন্যতম সুপারহিট জুটি হিসাবে বিবেচিত হয়। ভক্তরা তাদের একসঙ্গে পর্দায় দেখতে ভালোবাসেন। তবে দীর্ঘদিন তাদের একসঙ্গে দেখা যায়নি। ফলে আজকাল ভক্তরা একটি পুরানো গান ট্রেন্ড করছেন। এই গানটি এই দুজনের ভোজপুরি ছবি আশিকি থেকে নেওয়া হয়েছে।

Advertisement
Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম শীর্ষ অভিনেত্রী আম্রপালি দুবেকে তার সৌন্দর্য ও অভিনয় দিয়ে কোটি কোটি দর্শকের হৃদয়ে রাজত্ব করতে দেখা যায়। গত কয়েক বছরে আম্রপালি ইন্ডাস্ট্রিতে ভালো ছাপ ফেলেছেন। যে কারণে তাকে নিয়ে আলোচনাও সম্প্রতি আগের থেকে বেড়েছে। বর্তমানে অভিনেত্রী খেসারি লাল যাদব তার একটি গানের জন্য শিরোনামে রয়েছেন। শাড়ির প্যালেট গানে খেসারি লাল যাদব ও আম্রপালি দুবের অসাধারণ রোমান্স চোখে পড়ার মতো। লাল শাড়িতে আম্রপালিকে খুব সুন্দর দেখাচ্ছে। আম্রপালীর এই লুক দেখে খেসারি লালের হৃদয় বিগলিত হতে শুরু করে। ভিডিওতে দুই তারকার রসায়ন যে বেশ ভালো সেটা বলাই বাহুল্য।

Advertisement

Advertisement
Advertisement

গানটিতে উভয় তারকার অভিনয়ের সাথে অভিব্যক্তিগুলিও প্রত্যেক দর্শকের নিশ্চই চোখে পড়বে। খেসারি লাল যাদব এবং আম্রপালি দুবে অভিনীত গানটি ইউটিউবে এখনও পর্যন্ত ৬৫ লক্ষেরও বেশি ভিউ পেয়েছে। ক্রমে এই ভিউ আরও বেড়ে চলেছে। ভিডিওতে লাইক ও কমেন্টও পড়েছে দেদার। শিল্পী রাজের সঙ্গে গানটিতে কণ্ঠ দিয়েছেন খেসারি লাল যাদব। গানটির সবচেয়ে বড় বৈশিষ্ট্য হলো, যতবারই শুনুন না কেন আরও একবার ঠিকই শুনতে ইচ্ছা করবে।

Related Articles

Back to top button