বিনোদনবলিউডভোজপুরি

Bhojpuri: পবন সিং এবং নিধি ঝাঁ তাদের বেডরুমের রোম্যান্সের সাথে ইউটিউবে আলোড়ন সৃষ্টি করেছে, ভিডিওতে পুরো আগুন

Advertisement
Advertisement

ভোজপুরি সুপারস্টার পবন সিং তার বিশাল ফ্যান ফলোয়িংয়ের জন্য পরিচিত। সিনেমা হোক বা মিউজিক ভিডিও, যেখানে পবন সিংকে দেখা যায় তা ইতিমধ্যেই সুপারহিট বলে বিবেচিত হচ্ছে। পবন সিংয়ের বিশাল ফ্যান ফলোয়িংয়ের কারণে তার কিছু ভোজপুরি গান সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করতে দেখা যায়। সম্প্রতি তিনি তার ছবি ‘জিদ্দি’ নিয়ে বেশ আলোচনায় রয়েছেন। আজকাল এই ছবির গানটি সোশ্যাল মিডিয়ায় দারুণ ট্রেন্ড হয়ে উঠেছে।

Advertisement
Advertisement

এই গানে পবন সিংকে অভিনেত্রী নিধি ঝার সঙ্গে রোমান্স করতে দেখা যায়। ছবিতে পবন অসাধারণ অ্যাকশন করলেও তার রোমান্টিক স্টাইলও ভক্তদের মন জয় করেছিল। এই ছবির সবগুলো গানই বেশ ভালো লেগেছে দর্শকদের। একই সঙ্গে এর গান ‘চিজ হামরা দল দেবা নেট পা’ আরও ভাইরাল হচ্ছে। এই গানে অভিনেত্রী নিধি ঝার সঙ্গে পবন সিংয়ের রসায়ন বেশ পছন্দ করা হচ্ছে।

Advertisement

Advertisement
Advertisement

পবন সিংয়ের কোনও ছবি এই ধরনের আলোচনায় আসার ঘটনা এই প্রথম নয়। ভোজপুরি সিনেমায় পবনের ফ্যান ফলোয়িং এতটাই বেশি যে তার যে কোনও গান বা ছবি আসার সঙ্গে সঙ্গেই শিরোনামে চলে আসে। একইভাবে তার ‘চিজ হামরা ডাল দেবা নেট পা’ গানটি ইউটিউবে ক্রমেই ভাইরাল হচ্ছে। ছবিটির এই হিট গানটি ইউটিউবে ১০ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে।

একদিকে ‘ক্র্যাক ফাইটার’-এর গানগুলি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছে। ভোজপুরি ছবি ‘ক্র্যাক ফাইটার’-এর এই গানটি লিখেছেন জাহিদ আখতার। অক্ষরা সিংয়ের পাশাপাশি পবন সিংকে সবচেয়ে বেশি পছন্দ করা হয়। এই গানে পবন সিং এবং নিধি ঝা-র রোমান্টিক ভিডিও প্রমাণ করে যে তিনি ভোজপুরি সিনেমার রোমান্স কিং।

Related Articles

Back to top button