বিনোদনবলিউডভোজপুরি

Bhojpuri: হট, সেক্সি এবং গ্ল্যামারাস লুকে অঞ্জনা সিংয়ের নাচ, নিরহুয়ার মতো আপনিও উশখুশ করবেন

Advertisement
Advertisement

সুপারস্টার দীনেশ লাল যাদব নিরহুয়া যিনি ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একের পর এক সুপারহিট ছবি দিয়েছেন, দেশ জুড়ে তার লক্ষ লক্ষ দর্শক রয়েছে। দীনেশ লাল যাদব এবং আম্রপালি দুবের জুটি ভোজপুরি দর্শকদের সবচেয়ে রোমান্টিক জুটি হিসাবে বিবেচিত হয়, তারা দুজনেই অনেক সুপারহিট ছবি দিয়েছেন। তবে দীনেশ লাল যাদবের সঙ্গে আরও একজন নায়িকা জুটি করলেও পর্দায় ঝড় ওঠে।

Advertisement
Advertisement

দীনেশ লাল যাদব এবং ভোজপুরি সিনেমার হটেস্ট ও গ্ল্যামারাস অভিনেত্রী অঞ্জনা সিংয়ের একটি গান ইউটিউবের তাপমাত্রা বাড়িয়ে দিয়েছে। গানটির কথা শ্রোতাদের খুব ভালো লেগেছে। এই গানের ভিডিওতে অঞ্জনা সিং তার হট, সেক্সি এবং গ্ল্যামারাস লুক দিয়ে পুরো সোশ্যাল মিডিয়ায় উত্তাপ বাড়িয়ে দিয়েছেন। এই ছবিতে এই দুজনের জুটি বেশ আলোড়ন তুলেছে।

Advertisement

দীনেশ লাল যাদব ও অঞ্জনা সিংয়ের ‘হাতকাদি’ ছবিতে খেসারি লাল যাদব, সীমা সিং, অবধেশ মিশ্র, স্বপ্নার মতো অভিনেতারাও অভিনয় করেছেন। এই চলচ্চিত্রের গানের সংগীত দিয়েছেন অবনীশ ঝা ঘুংরু জি এবং এই গানের কথা লিখেছেন পিয়ারে লাল যাদব, বিভাকর পান্ডে, জাহিদ আখতার, আজাদ সিং। দীনেশ লাল যাদব, খেসারি লাল যাদব, ইন্দু সোনালী, কল্পনা তাদের কন্ঠ দিয়ে ছবির গানগুলি সাজিয়েছেন।

Advertisement
Advertisement

ছবিটি প্রযোজনা করেছেন রেখা সিনহা এবং পরিচালনা করেছেন রবি সিনহা। ওয়েব মিউজিকের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ছবিটির এই গানটি। এই গানটি সামাজিক মাধ্যমে মুক্তির সাথে সাথে আলোড়ন সৃষ্টি করেছিল, যা এখনও পর্যন্ত অব্যাহত রয়েছে। এই গানটি এখনও পর্যন্ত পঞ্চাশ লাখেরও বেশি মানুষ দেখেছেন, আর এই গানের ভিডিওটিও হাজার হাজার বেশি লাইক পেয়েছে।

Related Articles

Back to top button