বিনোদনবলিউডভোজপুরি

Bhojpuri: ফুলশয্যার ঘরে ভরপুর রোম্যান্স, শুভিকে যেতেই দিচ্ছে না দীনেশ লাল যাদব, দেখুন

Advertisement
Advertisement

ভোজপুরি সিনেমার দর্শকরা দীনেশ লাল যাদব নিরহুয়া এবং আম্রপালি দুবের ভিডিওগুলির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। এই জুটি ভোজপুরী সিনেমার অন্যতম রোমান্টিক জুটি হিসাবে সবার কাছে পরিচিত। কিন্তু দীনেশ লাল যাদব এবং শুভি শর্মা এই ভোজপুরি গান ভক্তদের হৃদয়ে আলোড়ন সৃষ্টি করেছেন। ভোজপুরি ছবি ‘নিরহুয়া হিন্দুস্তানি থ্রি’র একটি ভোজপুরি গান ‘পালা মে লাগা কে কাদি’ আজকাল সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করছে। এই গানের ভিডিওতে দীনেশ লাল যাদবের সঙ্গে দেখা যাচ্ছে শুভি শর্মাকে।

Advertisement
Advertisement

‘নিরহুয়া হিন্দুস্তানি থ্রি’ ছবির এই গান ‘পালা মে লাগা কে কাদি’র ভিডিও বেশ হট। এই গানের ভিডিওটি ইউটিউবের তাপমাত্রা বাড়িয়ে দিয়েছে কয়েক গুণ। ইউটিউবে এই গানের ভিডিওটি বহুবার সার্চ করা হচ্ছে সম্প্রতি। ‘নিরহুয়া হিন্দুস্তানি থ্রি’-র ‘পালা মে লাগা কে কাদি’ গানটি গেয়েছেন এস আর কে সিং। এটি ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। গানটি প্রায় ৯০ লক্ষ বার দেখা হয়েছে।এই গানের ভিডিওটি প্রায় তিরিশ হাজারেরও বেশি লাইক পেয়েছে।

Advertisement

Advertisement
Advertisement

গানটি গেয়েছেন অলোক কুমার ও প্রিয়াঙ্কা সিং। গানটির কথা লিখেছেন শ্যাম দেহতী এবং সংগীত দিয়েছেন রজনীশ মিশ্র। ‘নিরহুয়া হিন্দুস্তানি থ্রি’ ছবিটি প্রযোজনা করেছেন প্রবেশ লাল যাদব এবং ছবিটি পরিচালনা করেছেন মঞ্জুল ঠাকুর। ‘নিরহুয়া হিন্দুস্তানি থ্রি’ ছবিতে নিরহুয়া ও আম্রপালি দুবে ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করছেন শুভি শর্মা। ছবিটি মুক্তির সাথে সাথে সুপারহিট হয়ে গিয়েছিল এক সময়। ছবিটির এই গানটি এখনও জোরালোভাবে সবার মনে রয়েছে।

Related Articles

Back to top button